scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অনন্যাকে পাত্তাই দিলেন না আরিয়ান! শাহরুখ পুত্রের কাণ্ডে হইচই নেটপাড়ায়

শাহরুখ পুত্রের কাণ্ডে শোরগোল নেটপাড়ায়

অনন্যাকে পাত্তাই দিলেন না আরিয়ান! শাহরুখ পুত্রের কাণ্ডে হইচই নেটপাড়ায়
আরিয়ান-অনন্যা

বলিউডের বর্তমান প্রজন্মের স্টারকিডদের মধ্যে যেমন চূড়ান্ত বন্ধুত্ব চোখে পড়ে তেমনই কিছুজনের মধ্যে, আবার শোরগোলও দেখার মত। ঠিক এরকমই কিছু নজরে আসল অনন্যা পাণ্ডে এবং আরিয়ান খানের মধ্যে।

দুজনেই উপস্থিত ছিলেন এক ছবির প্রিমিয়ারে। আর সেখানেই মুখোমুখি হতেও এভাবে না দেখার ভান করলেন আরিয়ান। অনন্যাকে সামনে দেখেও মুখ ঘুরিয়ে চলে গেলেন আরিয়ান। শাহরুখ পুত্রের এহেন আচরণের কারণ? এমনিতেও বেশিরভাগই আরিয়ানকে এই কারণে প্রশংসায় ভরিয়েছেন। তার এই কাণ্ডে সঙ্গ দিয়েছেন অনেকেই।

আরও পড়ুন [ কালীবাড়িতে অভিষেককে ঘিরে ধরলেন ভক্তরা, রাগে ফুঁসছেন জয়া! ]

কিন্তু হঠাৎ অনন্যাকে উপেক্ষা করার কারণ? কেউ কেউ মনে করছেন বেশ কিছুদিন আগে অনন্যা জানিয়েছিলেন, আরিয়ানের ওপর তাঁর হালকা ভাললাগা রয়েছে, সেই জন্যই এই কাজ করলেন আরিয়ান? যদিও বা আরিয়ানের সঙ্গে এই প্রজন্মের বলিউড অভিনেত্রীদের অনেককেই জড়ানো হয়। শাহরুখ পুত্রকে মাঝেমধ্যেই কাছের বন্ধু তথা স্টারকিডদের সঙ্গে পার্টিতেও দেখা গিয়েছে।

এই ভিডিওর জেরে রীতিমতো হেসে খুন নেটিজেনরা। কেউ বলছেন, অনন্যার স্ট্রাগল দেখে আরিয়ান পালিয়ে গেছেন। আবার কেউ বললেন আরিয়ান তো তাও ঠিক আছে কিন্তু ওর ড্রাইভারও পাত্তা দিল না! আবার কেউ বললেন, এ তো দারুণ অপমান।

আদৌ আরিয়ান বলিউডে ডেবিউ করছেন কিনা এই নিয়ে প্রশ্নের শেষ নেই। তবে, কানাঘুষো শোনা যায় পরিচালনার দিকেই তার বেশি মন। হিরো নয়, পরিচালক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তিনি। স্ক্রিপ্ট লেখার দিকেও বিরাট ঝোঁক তাঁর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryaan khan ignored ananya pandey