scorecardresearch

বড় খবর

পাকিস্তানী নায়িকার সঙ্গে আরিয়ান খান! ছবি পোস্ট করতেই মারাত্মক হইচই

দুবাইতে নিউ ইয়ার পার্টিতে কী করছেন শাহরুখ-পুত্র?

পাকিস্তানী নায়িকার সঙ্গে আরিয়ান খান! ছবি পোস্ট করতেই মারাত্মক হইচই
আরিয়ানকে নিয়ে আবারও চর্চা

শাহরুখ পুত্রকে নিয়ে চর্চার শেষ নেই। গতবছর থেকে তাঁকে নিয়ে নানান কিছু ঘটে চলেছে। কখনও ড্রাগস কেসে নাম, আবার কখনও অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্ক, তবে এবার কি কারণে আলোচনায় উঠে এসেছেন তিনি?

বেশ কিছুদিন আগে দুবাই গিয়েছিলেন আরিয়ান খান। সামনেই পরিচালক হিসেবে সিনে ময়দানে নামতে চলেছেন তিনি। বর্ষবরণ উদযাপন করতেই দুবাইয়ে পৌঁছেছিলেন। তারপর? তারপর থেকেই তাঁকে নিয়ে নানান তথ্য একের পর এক উঠে আসছে। কখনও নোরা ফাতেহী আবার কখনও অন্য কোনও অভিনেত্রী। কি শুরুটা কী করেছেন আরিয়ান? প্রশ্ন এখন একটাই। তবে এবার কোনও ভারতীয় সুন্দরী নয়।

পাক অভিনেত্রীর সঙ্গেই ফ্রেমবন্দি হয়েছেন আরিয়ান। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া খানকে দেখা গেছে তাঁর সঙ্গে। সাদিয়া বেশ চর্চিত মুখ পাকিস্তান সিনে দুনিয়ার। বহু ছবিতে অভিনয় করেছেন, তেমনই ধারাবাহিকেও। সাদিয়া একটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে লেখেন, নতুন বছরের থ্রোব্যাক। সাদিয়ার পরনে কালো কোট এবং পোশাক। আরিয়ান পড়েছেন সাদা ব্লেজার। দুজনে বেশ কাছাকাছি এসেই এই ছবি তুলেছেন।

আরও পড়ুন [ অঞ্জলির মৃত্যুতে দিশেহারা পরিবার! টাকা নেই, খাবে কী? ‘মসিহা’ হলেন শাহরুখ খান ]

কিছুদিন আগেও নোরা ফাতেহির সঙ্গে আরিয়ান সম্পর্ককে নিয়েও বেজায় শোরগোল উঠেছিল। একই জায়গায় দুজনকে দেখা যাচ্ছে, সেই নিয়েও কম চর্চা হয় নি। এবার আরেক নায়িকা সেই বিতর্ক আরও উস্কে দিলেন। যদিও আরিয়ানের তরফে এহেন কিছুই শোনা যায় নি। তবে, অনন্যার থেকে যে একেবারেই মুখ ঘুরিয়েছেন সেকথা বলাই যায়। সিনে দুনিয়ার সঙ্গে জুড়লেও অভিনেতা নয়, পরিচালকের ভূমিকাই বেশি পছন্দ করেন আরিয়ান। তাই তো লেখা শেষ করে ফেলেছেন নিজের প্রথম ছবির।

খুব শীঘ্রই রেড চিলিসের ব্যানারে কাজ শুরু করবেন। ছেলের উন্নতিতে বেজায় খুশি শাহরুখ। স্বপ্ন দেখেছেন আরিয়ান, এবার সেটিকে স্বার্থক করার পালা। ছায়ার মত পাশে দাড়িয়ে আছেন শাহরুখ। এখন শুধুই অ্যাকশন বলার পালা, তারমধ্যই হিরোইনদের নিয়ে চর্চা তুঙ্গে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryaan khan posed with pakistani actress sadia khan