scorecardresearch

বড় খবর

টানা ৪ ঘণ্টা ম্যারাথন জেরা! ফের সোমবার অনন্যা পাণ্ডেকে তলব NCB’র

আরিয়ানকে কি অনন্যাই মাদক জোগাতেন? দ্বিতীয় দিনেও কড়া জেরা।

Ananya Pandey, Ananya Pandey leaves NCB offices, NCB questioned Ananya Pandey, Aryan Khan drug case, bengali news today, আরিয়ান খান, শাহরুখ খান, অনন্যা পাণ্ডে, এনসিবি অফিস থেকে বেরলেন অনন্যা পাণ্ডে, bollywood
টানা ৪ ঘণ্টা ম্যারাথন জেরা! NCB অফিস থেকে বিধ্বস্ত হয়ে বেরলেন অনন্যা পাণ্ডে

প্রথমদিন ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সম্মুখীন হওয়ার পর, দ্বিতীয় দিনও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া জেরার মুখে পড়তে হল অনন্যা পাণ্ডেকে। টানা ৪ ঘণ্টা ধরে এনসিবি আধিকারিকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চলল বলিউড নায়িকার। এদিকে মেয়ের চিন্তায় এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের কেবিনের বাইরে বসেছিলেন চাঙ্কি পাণ্ডে। প্রথমদিনের মতো আজও মেয়েকে একা ছাড়েননি। অনন্যার সঙ্গেই এসেছেন মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে মন্নতে হানা দেওয়ার পরই আরিয়ান খান (Aryan Khan) ঘনিষ্ঠ ইন্ডাস্ট্রির আরেক স্টার-কিড অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিনেত্রীকে প্রাথমিক জেরার পর বাজেয়াপ্ত করা হয় তাঁর মোবাইল, ল্যাপটপ-সহ আরও গ্যাজেটস। এরপরই অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠানো হয় মুম্বইয়ের এনসিবি দপ্তরে। আরিয়ান খানের মাদককাণ্ডে কি তাহলে অনন্যাও জড়িত? এমনকী হোয়াটসঅ্যাপ চ্যাট সূত্রে কথোপকথন দেখে এও প্রশ্ন উঠেছিল যে, অভিনেত্রী অনন্যা পাণ্ডে কি বন্ধু আরিয়ান খানকে মাদক জোগান দিতেন? এনসিবি আধিকারিকরা এই বিষয়ে শুক্রবার অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করেছিলেন।

[আরও পড়ুন: নকল পা খুলতে বলা হল এয়ারপোর্টে, চরম নিগ্রহের শিকার সুধা চন্দ্রণ, মোদীর দ্বারস্থ অভিনেত্রী]

কী উত্তর দিলেন অনন্যা? জেরার মুখে তিনি জানিয়েছেন যে, কোনদিনই আরিয়ান খানকে মাদক জোগাড় করে দেননি তিনি। হোয়াটসঅ্যাপ চ্যাটে যে কোড ওয়ার্ডগুলো পাওয়া গিয়েছে, সেই কথোপকথন নিয়েও অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসবাদ করেন এনসিবি আধিকারিকরা। শেষমেশ, টানা চার ঘণ্টা জেরার পর NCB অফিস থেকে বিধ্বস্ত হয়ে বেরলেন অনন্যা পাণ্ডে।

প্রসঙ্গত, শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে চাঙ্কির (Chunkey Pandey) পরিবারের ঘনিষ্ঠতা সম্পর্কে ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। স্ত্রী গৌরী খানের বন্ধু চাঙ্কির স্ত্রী। সেই সূত্রে আরিয়ান খানের সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ বন্ধুত্ব অনন্যা পাণ্ডের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে যে, হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যাকে ‘অ্যানি’ বলে সম্বোধন করেছিলেন আরিয়ান। তবে ২ দিন জেরার পর ফের অনন্যাকে এনসিবি অফিসে ডেকে পাঠানো হল সোমবার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan drug case ananya pandey leaves ncb office after questioned the actress summoned on monday again