scorecardresearch

বড় খবর

জেলেই কাউন্সেলিং! গীতা-কোরান-বাইবেল পড়ছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

জেলে কাউন্সেলিং করা হচ্ছে আরিয়ান খানকে।

জেলেই কাউন্সেলিং! গীতা-কোরান-বাইবেল পড়ছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান
আরিয়ান খান

প্রাসাদোপম মন্নত ছেড়ে বর্তমানে আর্থার রোডের জেলে দিন কাটছে আরিয়ান খানের (Aryan Khan)। বলিউড সুপারস্টার শাহরুখের (Shah Rukh Khan) ছেলে হলেও কোনওরকম বাড়তি সুবিধে দেওয়া হচ্ছে না তাঁকে। আর সেখানেই কাউন্সেলিং চলছে আরিয়ানের। ভবিষ্যতে যাতে একজন দায়িত্বশীল সুনাগরিক হয়ে উঠতে পারেন তারকা-সন্তান, সেই চেষ্টাই করা হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের তরফে। এমনকী গীতা, কোরান, বাইবেলের মতো ধর্মগ্রন্থও পড়তে দেওয়া হয়েছে আরিয়ান খানকে।

প্রসঙ্গত, প্রমোদতরী থেকে মাদক বাজেয়াপ্ত-কাণ্ডে (Mumbai Drug Case) জেলবন্দি আরিয়ান-সহ আট। প্রত্যেকের কাউন্সেলিংয়ের দায়িত্বে একটি সমাজসেবী সংগঠন এবং এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ে। তাঁদের কাছেই আরিয়ান প্রতিশ্রুতি দিয়েছেন, ছাড়া পেলে নেশা করা ছেড়ে দেবেন। মানুষের জন্য কাজ করবেন। শুধু তাই নয়, যে কোনওরকম খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখবেন। দুঃস্থদের সাহায্য করবেন এবং তাঁধের আর্থিকভাবেও সাহায্য করবেন।

[আরও পড়ুন: প্রভাবশালীদের হয়ে কথা বলবেন না, আরিয়ান-কাণ্ডে সাফ জানালেন ওয়াইসি]

এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, তাঁরা প্রতিদিন দু-তিন ঘণ্টা ধরে কথা বলছেন আরিয়ান-সহ বাকি অভিযুক্তদের সঙ্গে। এনসিবি-কে আরিয়ান বলেছেন, “ছাড়া পেয়ে এমন কিছু করব, যাতে আপনারা গর্ববোধ করবেন।”

এদিকে, জানা গিয়েছে আগামী ২০ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে আরিয়ানদের। সেদিনই তাঁর জামিনের পরবর্তী শুনানি হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan going through counseling in jail