বড় খবর

মাদক চক্রের সঙ্গে আরিয়ানের যোগাযোগ আছে, কোর্টকে জানাল এনসিবি

Aryan Khan: আন্তর্জাতিক মাদক পাচার চক্রের এক সন্দেহভাজনের সঙ্গে আরিয়ানের যোগসূত্র মিলেছে।

Shah Rukh Khan, Aryan Khan, NCB, শাহরুখ খান, আরিয়ান খান, bengali news today
হেফাজতে দিন কাটাচ্ছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

Aryan Khan: মাদক চক্রে যোগ রয়েছে আরিয়ান খানের। বুধবার আদালতে এই দাবিই করেছে এনসিবি। পাশাপাশি তারা শাহরুখ পুত্রের জামিনেরও বিরোধিতা করেছে। গত সপ্তাহে ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ানের জামিন খারিজ করেছে। চলতি সপ্তাহের জামিন চেয়ে বিশেষ আদালতের দ্বারস্থ শাহরুখ-পুত্র। যদিও এদিন জামিনের সিদ্ধান্তের আগেই মুলতুবি হয়ে গিয়েছে আদালত। বৃহস্পতিবার ফের এই মামলার শুনানি।

এদিকে এই জামিনের শুনানিতে এনসিবি বলেছে, এখনও পর্যন্ত তদন্তে মাদক সেবনের পাশাপাশি ড্রাগ চক্র এবং মাদক সংগ্রহের অভিযোগ আরিয়ানের বিরুদ্ধে উঠে এসেছে। সেই অভিযোগগুলো খতিয়ে দেখা দরকার।  পাশাপাশি আন্তর্জাতিক মাদক পাচার চক্রের এক সন্দেহভাজনের সঙ্গে আরিয়ানের যোগসূত্র মিলেছে। তাঁর মাধ্যমে কোন আর্থিক লেনদেন হয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখতে হবে।

অপরদিকে, মাদককাণ্ডে মেলেনি রেহাই! গত ১০ দিন ধরেই পুলিশি হেফাজতে আরিয়ান খান। মায়ের জন্মদিনেও বাড়ি ফিরতে পারেননি। এদিকে ছেলের চিন্তায় বিনিদ্র রজনী কাটাচ্ছেন শাহরুখ খান। মন্নতের বিলাসবহুল জীবনযাপন ছেড়ে জেলে আরিয়ান কী অবস্থায় দিন কাটাচ্ছে? সেই চিন্তায় রাতের ঘুম উড়েছে বাদশার। কারণ, স্টার-কিড হিসেবে বাড়তি কোনও সুবিধেই তিনি পাচ্ছেন না জেলে। অতঃপর থাকতে না পেরেই ঘন ঘন পুলিশকে ফোন করে খোঁজ নিচ্ছেন শাহরুখ-গৌরী।

প্রসঙ্গত, গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান। বৃহস্পতিবার তাঁকে কোর্টে পেশ করা হলে, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে তাঁকে ১৪ দিনের জেল হেফাজত দেন বিচারপতি। শুক্রবারও তাঁর জামিনের আবেদন নাকচ করে দেয় কোর্ট। সোমবার অর্থাৎ আজ মামলার শুনানি থাকলেও তা স্থগিত হয়ে যায়। আদালতের তরফে জানানো হয়, আরিয়ান খানের জানিনের মামলার শুনানি হবে আগামী বুধবার। অর্থাৎ আপাতত আর্থার রোডের জেলেই থাকতে হবে বলিউড বাদশার ছেলেকে।

ছেলের গ্রেফতারের পর থেকে যে কঠিন সময় কাটাচ্ছেন অভিনেতা এবং তাঁর পরিবার, তা বলাই বাহুল্য। সলমন খান মন্নতে গিয়ে দেখা করে এসেছেন। বলিউড তারকারাও পাশে রয়েছেন খান-দম্পতির। কাজল, দীপিকা, রানি থেকে শুরু করে সবাই আরিয়ানের খোঁজ নিচ্ছেন। সোনু সুদ, স্বরা ভাস্কর তো রীতিমতো ক্ষুব্ধ কিং খানের ছেলের গ্রেফতারিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aryan khan has connection with drug racket and procuremnetncb tells to court

Next Story
মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদলেন কাজল, মুখার্জিবাড়ির পুজোয় এ কী কাণ্ড! দেখুন ভিডিওDurga Puja 2021, Kajol, Kajol breaks down at her family Puja, কাজল, মুখার্জিবাড়ির পুজো, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com