scorecardresearch

বড় খবর

জামিন চেয়ে বম্বে হাইকোর্টে আরিয়ান খান! বৃহস্পতিবার সকালেই শুনানি

Aryan Khan: বুধবারও এনডিপিএস আদালত আরিয়ান-সহ তিন জনের জামিনের আবেদন খারিজ করেছে। প্রায় দুই সপ্তাহ মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান।

Aryan Khan walks out of Arthur Road Jail after 26 days
ছেলের মুক্তি, স্বস্তিতে শাহরুখ।

Aryan Khan: নিম্ন আদালতে বারবার খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন। এবার তাই জামিন পেতে বম্বে হাইকোর্টে দ্বারস্থ হলেন আরিয়ান খান। যদিও সময়ের অভাবে এদিন তাঁর জামিন আবেদনের শুনানি হয়নি। বৃহস্পতিবার সকালে এই আবেদন শুনবেন বিচারপতি নীতীন সাম্ব্রে। বুধবারও এনডিপিএস আদালত আরিয়ান-সহ তিন জনের জামিনের আবেদন খারিজ করেছে। প্রায় দুই সপ্তাহ মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। মাদক-কাণ্ডে পয়লা অক্টোবর তাঁকে বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। পরের দিন আরিয়ান-সহ আট জনকে গ্রেফতার করা হয়।

এখনও পর্যন্ত এই ঘটনায় ১২ জন গ্রেফতার হয়েছেন। এদিকে, ফের জামিনের আবেদন খারিজ শাহরুখ-পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। মাদক-কাণ্ডে ধৃত আরিয়ানের বন্ধু অভিনেতা আরবাজ মার্চেন্ট এবং মডেল মুনমুন ধামেচারও জামিনের আবেদন বুধবার খারিজ করে দিয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত। এদিনও জামিন না হওয়ায় আপাতত জেলেই থাকতে হচ্ছে আরিয়ান-সহ তিনজনকে।

এদিকে, জামিন মামলার সেই শুনানির আগেই বড়সড় তথ্য ধরা পড়ল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে। প্রমোদতরীর পার্টিতে যাওয়ার আগে উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ-পুত্র (Shah Rukh Khan) মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন, এমনটাই জানা গিয়েছে এনসিবির তথ্যে।

বুধবার আরিয়ান খানকে আদালতের কাছে তোলার আগে হোয়াটসঅ্যাপ চ্যাট মারফত পাওয়া যাবতীয় তথ্য কোর্টে পেশ করেছে এনসিবি (NCB)। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বই থেকে গোয়াগামী সেই ক্রুজের পার্টিতে যাওয়ার ঠিক আগেই ওই উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলেছিলেন শাহরুখ-পুত্র। হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটেই সেই প্রমাণ মিলেছে বলে দাবি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর।

শুধু ওই অভিনেত্রীই নন, পাশাপাশি মাদক পাচারকারীর সঙ্গেও কথা হয়েছে আরিয়ানের, বলে দাবি এনসিবির। সেই তথ্যও গোয়েন্দা আধিকারিকদের তরফে পেশ করা হয়েছে কোর্টে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan moved to bombay high court seeking bail over drug case entertainment