বড় খবর

প্রতি শুক্রবার NCB অফিসে হাজিরায় অনীহা! জামিন শর্তে ছাড় চেয়ে কোর্টে আরিয়ান

Aryan Khan Bail: মোট ১৪টি শর্ত আরোপ করে জামিন মঞ্জুর হয় আরিয়ানের।

Aryan Khan walks out of Arthur Road Jail after 26 days
ছেলের মুক্তি, স্বস্তিতে শাহরুখ।

Aryan Khan Bail: জামিন শর্তে শিথিলতা চেয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ান খান। মাদক মামলায় ২৮ অক্টোবর শর্তাধীনে শাহরুখ পুত্রের জামিন মঞ্জুর করে হাইকোর্ট। প্রতি শুক্রবার মুম্বইয়ের এনসিবি দফতরে হাজিরা দিতে হবে আরিয়ান খানকে। এমন মোট ১৪টি শর্ত আরোপ করে জামিন মঞ্জুর হয় আরিয়ানের। সেই শর্তগুলোয় শিথিলতা চেয়ে হাইকোর্টেই দরবার করেছেন শাহরুখ পুত্র। আগামি সপ্তাহে এই আবেদনের শুনানি হওয়ার সম্ভাবনা।

জানা গিয়েছে, এখন মুম্বই অফিস থেকে সরে এই মাদক মামলার তদন্ত নিয়ন্ত্রিত হচ্ছে দিল্লি অফিসে। তাই প্রতি শুক্রবার মুম্বই অফিসে হাজিরার শর্ত বিলোপ করুক আদালত। এই আবেদন আদালতে করেছেন আরিয়ান। যেহেতু মুম্বই অফিসে জিজ্ঞাসাবাদ চলছে না। তাই এই মুহূর্তে সেই অফিসে হাজিরার কোনও প্রয়োজন নেই। উল্লেখ শাহরুখ-পুত্রের আবেদনে।

পাশাপাশি আবেদনে আরিয়ান উল্লেখ করেছে, ‘প্রতিবার যখন তিনি এনসিবি মুম্বই অফিসে যান, তখন পুলিশ তাঁকে এসকোর্ট করে নিয়ে যায়। বাইরে সংবাদ মাধ্যম এবং উৎসুক জনতার ভিড় থাকে। কিন্তু তিনি এই তদন্তে সাহায্য করতে চান এবং তলব পেলেই হাজিরা দিতে প্রস্তুত।‘  এদিকে আরিয়ান খান যেদিন গ্রেফতার হয়েছিলেন, সেদিন রাতেই মান্নতে ছুটে গিয়েছিলেন সলমন খান। এবার “আমার কাছে ভাই একজনই। সেটা শাহরুখ খান (Shah Rukh Khan)”, কপিল শর্মার শোয়ে (The Kapil Sharma Show) গিয়ে বলছেন খোদ সলমন খান (Salman Khan)।

প্রসঙ্গত, সলমন-শাহরুখের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। দু’জনেই একে-অপরের একাধিক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সলমন-শাহরুখ। একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। দুই তারকার বন্ধুত্ব দেখে ইন্ডাস্ট্রির সকলেই বাহবা দেন। এবার ফের প্রকাশ্যে শাহরুখের গুণগান করলেন সলমন।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে গিয়েছিলেন সলমন। সেখানেই এক ভক্তের সঙ্গে কথা বলছিলেন। ওই ব্যক্তি সলমনকে জানান, তিনি একজন ছোটখাট অভিনেতা। তাঁকে থামিয়ে দিয়েই ভাইজান বলেন, “কোনও কাজই ছোটখাট হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?” এর প্রেক্ষিতে ওই অনুরাগী জানান, তিনি তো একজনেরই অন্ধ ভক্ত। তিনি সলমন ভাই। গোটা দেশে আমাদের কাছে একজনই ভাই। আর তাঁকেই ভাই বলে চিনি। বাকি কারও খোঁজ তিনি রাখেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aryan khan moves to high court sought relaxation on bail condition entertainment

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com