scorecardresearch

বড় খবর

আজও জামিনের মামলার নিষ্পত্তি হল না, এই সপ্তাহেও জেলেই থাকছেন আরিয়ান

আগামী সপ্তাহ পর্যন্ত রায় স্থগিত রেখেছেন বিশেষ আদালতের বিচারক ভি ভি পাটিল।

Aryan Khan is not first-time consumer, NCB tells court
আদালতে আরিয়ান খান। এক্সপ্রেস ফাইল ছবি

আজ, বৃহস্পতিবারও জামিন হল না আদালতে। এই সপ্তাহেও জেলেই থাকতে হচ্ছে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে (Aryan Khan)। মাদক কাণ্ডে তারকা-পুত্রের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছেন বিশেষ আদালতের বিচারক ভি ভি পাটিল। সম্ভবত, আগামী সপ্তাহে রায় দেবে আদালত। আরও পাঁচদিন জেলে থাকতে হবে আরিয়ান খানকে।

এদিন মুম্বইয়ের প্রমোদতরী (Mumbai Drug Case) মাদক কাণ্ডে চাঞ্চল্যকর দাবি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। মুম্বইয়ের বিশেষ আদালতে শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিনের মামলার শুনানিতে এনসিবি জানায়, আরিয়ান প্রথমবার মাদক নেননি। তিনি রীতিমতো মাদকাসক্ত।

হলফনামায় এনসিবি আদালতকে জানিয়েছে, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে শাহরুখ-পুত্রের। বিদেশে অর্থের বিনিময়ে মাদকের লেনদেন হয়েছে কি না সেই তদন্ত চলছে। তাই এদিন এনসিবি আরিয়ানের জামিনের বিরোধিতা করে। যদিও আরিয়ানের আইনজীবী অমিত দেশাইয়ের বক্তব্য, বেআইনি মাদকচক্রের সঙ্গে আরিয়ানের যোগ ভিত্তিহীন দাবি।

আরিয়ানের আইনজীবীর আবেদন, তাঁর মক্কেলের কাছ থেকে কোনও মাদক বাজেয়াপ্ত হয়নি। তাও তদন্তের নামে তাঁকে জেলবন্দি করে রাখা হয়েছে। আদালত যেন মানবিক দিক থেকে আরিয়ানের পরিস্থিতি বিবেচনা করে। তবে এনসিবির দাবি, “বয়স অল্প বলেই ছাড় পাবে এমনটা ঠিক নয়। কারণ, মাদক এখন অল্পবয়সী, কলেজ পড়ুয়াদের উপর গভীর প্রভাব ফেলছে। এরা আমাদের ভবিষ্যৎ, গোটা দেশ এই প্রজন্মের উপর ভরসা করে আছে। বয়স অল্প বলেই জামিন দিতে হবে এটা মানা যায় না।”

গতকালও আরিয়ানের হোয়াটসঅ্যাপ দেখিয়ে এনসিবি দাবি করে, শাহরুখ-পুত্রের সঙ্গে মাদকচক্রের যোগ রয়েছে। এদিন বিশেষ আদালতের বিচারক ভি ভি পাটিল এনসিবি-কে সেই হোয়াটসঅ্যাপ চ্যাট দেখাতে বলেন। বিচারক সেই চ্যাট পরীক্ষা করে দেখেন। এনসিবির সাফ দাবি, এটা একটা মাদক সংক্রান্ত ষড়যন্ত্রের মামলা। তাই এই মামলায় জামিনের সময় আসেনি। পরে সে নিয়ে ভাবা যেতে পারে বলে মত এনসিবির।

আরও পড়ুন রীতিমতো মাদকাসক্ত আরিয়ান খান! আদালতে চাঞ্চল্যকর দাবি করল NCB

হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে আরিয়ানের আইনজীবীর দাবি, “এই চ্যাট অত্যন্ত ব্যক্তিগত এবং গোপনীয়। তবুও বলব, এমন কোনও মেসেজ বা কথোপকথন হয়নি রেভ পার্টি নিয়ে।” এনসিবির দাবি উড়িয়ে দিয়েছেন অমিত দেশাই। তাঁর দাবি, আরিয়ানকে জামিন দিলে তদন্তে ক্ষতি হবে, কোথাও এমন বলা নেই। আরিয়ান জামিন পেলেও তদন্ত সমানভাবে সহযোগিতা করবেন বলে তাঁর আইনজীবী আদালতে এদিন জানান।

উল্লেখ্য, গত ১০ দিন আগে আরিয়ান এবং তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট (Arbaaz Merchant) এবং মডেল মুনমুন ধামেচাকে (Munmun Dhamecha) মাদক কাণ্ডে গ্রেফতার করে এনসিবি। গতকাল আরিয়ানের জামিনের আবেদনের শুনানি স্থগিত করা হয়। আজ, বৃহস্পতিবার ফের হয় শুনানি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan to stay in jail as court reserves order on bail plea likely next week