বড় খবর

২৬ দিন পর জেলমুক্তি আরিয়ান খানের, ফিরলেন মন্নতে

এদিন ১০টার পর আর্থার রোড জেল থেকে বেরিয়ে আসেন আরিয়ান খান।

Aryan Khan walks out of Arthur Road Jail after 26 days
ছেলের মুক্তি, স্বস্তিতে শাহরুখ।

দীপবলিতে ঝলমলিয়ে উঠবে মন্নত। শেষ পর্যন্ত ২৬ দিন জেলমুক্তি ঘটলো শাহরুখ-পুত্র আরিয়ান খানের।

বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। কিন্তু জেলে প্রয়োজনীয় কাগজ না পৌঁছানোয় ছাড়া পাননি তিনি। অবশেষে শনিবার সকালে সেই প্রক্রিয়া শেষ হয়। এদিন ১০টার পর আর্থার রোড জেল থেকে বেরিয়ে আসেন আরিয়ান খান।

জেল থেকে বেরিয়ে সোজা গাড়িতে চড়ে মন্নতের ফিরলেন শাহরুখ পুত্র।

তবে, ১৪টি শর্তের ভিত্তিতে আরিয়ানের জামিন মঞ্জুর করেছে আদালত। পুলিশকে না জানিয়ে মুম্বইয়ের বাইরে যেতে পারবেন না শাহরুখ-পুত্র। প্রতি শুক্রবার তাঁকে এনসিবি দফতরে হাজিরা দিতে হবে। জমা রাখতে হয়েছে পাসপোর্টও। জমানত হিসাবে জমা করতে হয়েছে ১ লক্ষ টাকা। এছাড়া মাদক মামলায় অন্যতম অভুযুক্ত আরবাজ মার্চেন্টের সঙ্গেও দেখা করতে পারবেন না আরিয়ান খান।

চলতি মাসের ৩ তারিখ মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান-সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। দু’দফায় এনসিবি হেফাজতে ছিলেন শাহরুখ-পুত্র। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি ছিলেন তিনি।

এরপর ম্যাজিস্ট্রেট কোর্ট, মুম্বই সেশন কোর্টে একাধিকবার খারিজ হয় আরিয়ান খানের জামিনের আর্জি। পরে আরিয়ানের তরফে তাঁর আইনজীবী বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেন। বম্বে হাইকোর্টে শাহরুখ খানের ছেলের হয়ে সাওয়াল করেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। এনসিবির হয়ে লড়েন এএসজি অনিল সিং। দুই পক্ষের সওয়াল জবাব শেষে শর্ত সাপেক্ষে আরিয়ানের জামিন মঞ্জুর করে আদালত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aryan khan walks out of arthur road jail after 26 days

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com