scorecardresearch

ফের জামিনের আবেদন খারিজ, জেলেই থাকতে হচ্ছে শাহরুখ-পুত্র আরিয়ানকে

জামিনের আবেদন বুধবার খারিজ করে দিয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত।

Aryan Khan is not first-time consumer, NCB tells court
আদালতে আরিয়ান খান। এক্সপ্রেস ফাইল ছবি

ফের জামিনের আবেদন খারিজ শাহরুখ-পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। মাদক-কাণ্ডে ধৃত আরিয়ানের বন্ধু অভিনেতা আরবাজ মার্চেন্ট এবং মডেল মুনমুন ধামেচারও জামিনের আবেদন বুধবার খারিজ করে দিয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত। এদিনও জামিন না হওয়ায় আপাতত জেলেই থাকতে হচ্ছে আরিয়ান-সহ তিনজনকে।

এদিকে, জামিন মামলার সেই শুনানির আগেই বড়সড় তথ্য ধরা পড়ল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে। প্রমোদতরীর পার্টিতে যাওয়ার আগে উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ-পুত্র (Shah Rukh Khan) মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন, এমনটাই জানা গিয়েছে এনসিবির তথ্যে।

বুধবার আরিয়ান খানকে আদালতের কাছে তোলার আগে হোয়াটসঅ্যাপ চ্যাট মারফত পাওয়া যাবতীয় তথ্য কোর্টে পেশ করেছে এনসিবি (NCB)। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বই থেকে গোয়াগামী সেই ক্রুজের পার্টিতে যাওয়ার ঠিক আগেই ওই উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলেছিলেন শাহরুখ-পুত্র। হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটেই সেই প্রমাণ মিলেছে বলে দাবি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর।

আরও পড়ুন ‘হাইপ্রোফাইল হওয়ার মাশুল গুনতে হচ্ছে!’ আরিয়ান-কাণ্ডে সরব জাভেদ আখতার

শুধু ওই অভিনেত্রীই নন, পাশাপাশি মাদক পাচারকারীর সঙ্গেও কথা হয়েছে আরিয়ানের, বলে দাবি এনসিবির। সেই তথ্যও গোয়েন্দা আধিকারিকদের তরফে পেশ করা হয়েছে কোর্টে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khans bail application rejected by special court