scorecardresearch

বড় খবর

বাকি মাসটা জেলেই কাটবে আরিয়ানের, হেফাজতের মেয়াদ বাড়াল আদালত

মাদককাণ্ডে ছাড় নেই, ৩০ অক্টোবর পর্যন্ত জেলে থাকবেন আরিয়ান খান-সহ ২ অভিযুক্ত

Aryan Khan’s bail plea, Aryan Khan, Bombay HC, Shah Rukh Khan, NCB Drug Case, আরিয়ান জামিন পেলেন, আরিয়ান খান মাদক মামলা, বম্বে হাইকোর্ট, bengali news today, শনিবার মন্নতে ফিরছেন আরিয়ান, জুহি চাওলা, Bombay HC
আজও জেলেই রাত কাটাবেন আরিয়ান, 'ফ্রাইডে রিলিজ' অধরা শাহরুখের

প্রমোদতরী মাদককাণ্ডে বাড়ল আরিয়ানের (Aryan Khan) জেল হেফাজত। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত মুম্বইয়ের আর্থার রোডের জেলই হবে সুপারস্টার-পুত্রের ঠিকানা। তবে শুধু আরিয়ানই নন, তাঁর পাশাপাশি বৃহস্পতিবার মাদককাণ্ডে আরও ২ অভিযুক্ত মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টেরও জেল হেফাজত বাড়িয়ে দিয়েছে মুম্বই সেশন কোর্ট।

বৃহস্পতিবার সকালেই শাহরুখ জেলে দেখা করতে যান ছেলে আরিয়ানের সঙ্গে। আর তার ঘণ্টা খানেক কাটতে না কাটতেই মন্নতে পড়ল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হানা। মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়। জেলেই ঠাঁই হবে না ছাড়া পেয়ে মন্নতে যাবেন আরিয়ান খান (Aryan Khan), আজই সেই সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল আদালতের। আর জামিন মামলার সেই শুনানির আগেই বড়সড় ঘটনা ঘটল। ছেলের সঙ্গে দেখা করতে জেলেই পৌঁছলেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

[আরও পড়ুন: মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়! শাহরুখের পর অনন্যা পাণ্ডের বাড়িতে NCB, চলছে জেরা]

উল্লেখ্য, এযাবৎকাল, বলিউড সুপারস্টার চুপই ছিলেন আরিয়ানের গ্রেফতারি নিয়ে। তবে এই প্রথমবাররে জন্য পদক্ষেপ করলেন। সোজা চলে গেলেন আর্থার রোডের জেলে। আর তারপরই সুপারস্টারের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করল এনসিবি। অতঃপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে মাদকচক্রের জাল ফাঁস করতে উঠে-পড়ে লেগেছে, তা বলাই বাহুল্য। অবশ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এনসিবির নজর বলিউড তারকাদের জীবনযাপনের ওপর। সুশান্তের রহস্য মৃত্যুর পরই একাধিক তারকাকে সমন পাঠিয়ে মুম্বইয়ের এনসিবির অফিসে জেরা করেছেন গোয়েন্দা আধিকারিকরা।

এদিকে হোয়াটসঅ্যাপ চ্যাট সূত্রে সমন পাঠিয়ে বৃহস্পতিবার জেরা করা হয় আরিয়ানের বন্ধু অনন্যা পাণ্ডেকেও। বাড়িতে প্রাথমিক জেরার পর বাজেয়াপ্ত করা হয় তাঁর ল্যাপটপ, মোবাইলও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khans custody extended till october