বড় খবর

‘আমার চতুর্থ সন্তানকে হারালাম’, ঋষির প্রয়াণে আশা ভোঁসলে

কাপুর পরিবারের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের। ঋষি কাপুরের মৃত্যু তাঁর কাছে সন্তান হারানোর মতোই যন্ত্রণাদায়ক।

Asha Bhonsle felt like she lost a child legend said on Rishi Kapoor's demise
কাপুর পরিবারের সঙ্গে গায়িকার সম্পর্ক কয়েক দশকের।

ঋষি কাপুর যেমন ছিলেন পর্দার হার্টথ্রব, তেমনই পর্দার বাইরেও ছিলেন খুবই বর্ণময়। তাঁকে ভালবাসতেন এমন মানুষের সংখ্যা প্রচুর বলিউডে। কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের কাছে ঋষি কাপুর ছিলেন আপন সন্তানের মতোই প্রিয়। তাই ঋষি কাপুরের প্রয়াণে অত্যন্ত শোকস্তব্ধ গায়িকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে এই দুঃসংবাদটি শোনার পর থেকে এখনও কাপুর পরিবারের কারও সঙ্গে কথা বলে উঠতে পারেননি তিনি।

এই কিংবদন্তি শিল্পীর সঙ্গে নিবিড় যোগাযোগ রয়েছে কাপুর পরিবারের। তাই ওই পরিবারের সকলেই তাঁর খুব প্রিয় কিন্তু ঋষি কাপুর শুধুই প্রিয় ছিলেন না, তাঁর চলে যাওয়ায় গায়িকা নিজের সন্তান হারানোর যন্ত্রণাই যেন অনুভব করেছেন। এমনটাই বলেছেন তিনি টাইমস অফ ইন্ডিয়া-কে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে।

আরও পড়ুন: ”আমাদের গল্প ফুরলো”, ঋষি প্রয়াণে নীতু

তিনি বলেন, ”আমি খুব ভেঙে পড়েছি খবরটা শোনা অবধি। আমার এমন মনে হল যে আমার তিন ছেলেমেয়ে কিন্তু ও ছিল আমার চতুর্থ সন্তান। মনে হল যেন আমি আমার আর এক ছেলেকে হারালাম। আমি ওর পরিবারের কারও সঙ্গে কথা বলে উঠতে পারিনি। কিন্তু আমার বিশ্বাস ওরা জানে যে আমি কতটা ভালবাসতাম ঋষিকে।”

ঋষি কাপুরের সঙ্গে আশা ভোঁসলের সম্পর্কটা এমনই ছিল যে মাঝেমধ্যেই রান্না করে খাওয়ানোর বায়না করতেন তিনি আশাজিকে। এমনকী মৃত্যুর দেড় মাস আগে, শেষবার যখন দেখা হয় প্রয়াত অভিনেতার সঙ্গে, তখনও তিনি একটি বিশেষ পদের বায়না করেন। ওই সাক্ষাৎকারে আশা ভোঁসলে বলেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসার জন্য পাড়ি দেওয়ার আগে প্রয়াত অভিনেতাকে তিনি রান্না করে খাওয়াতে পারেননি, সেই আক্ষেপ তাঁর কোনওদিন যাবে না।

”ও যা যা খেতে ভালবাসত, সেই একটা পদও আমি আর কখনও রাঁধতে পারব না, সে সব খাবার আমি নিজেও খেতে পারব না আর কখনও”, বলেন শোকস্তব্ধ গায়িকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asha bhonsle felt like she lost a child on rishi kapoors demise

Next Story
চারটি ভাগে হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১২তম সিজনের অডিশনFour part audition process of Kaun Banega Crorepati 12 to kickstart from May 9
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com