scorecardresearch

বড় খবর

আশিতেও তরুণী! আশা-হেলেন-ওয়াহিদার আন্দামান সফরের ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়

বলিউড প্রযোজকের কথায়, ‘দিল চাতা হ্যায়’ রিমেক হবে নাকি?

আশিতেও তরুণী! আশা-হেলেন-ওয়াহিদার আন্দামান সফরের ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়

অতিমারী আবহে বিপর্যস্ত জনজীবন। কোভিড সন্ত্রাসে কাঁপছে দেশ-দুনিয়া। বাঁচার কাতর আর্তিতে বদ্ধঘরেও ঘিরে ধরেছে অবসাদ। তখন, এই কঠিন সময়ে মন শক্ত করার, ইতিবাচক ভাবনার রসদ জোগাচ্ছে নেটদুনিয়া কাঁপানো কয়েকটি ছবি। যার মধ্যমণি ষাটের দশকের তিন নায়িকা- আশা পারেখ (Asha Parekh), ওয়াহিদা রহমান (Waheeda Rehman) এবং হেলেন (Helen)। এমন অতিমারীতেও বয়সকে থোড়াই কেয়ার! গত এপ্রিলে বলিউডের তিন প্রবীণ অভিনেত্রী গিয়েছিলেন আন্দামানে ছুটি কাটাতে। সেই ছবিই এখন নেটদুনিয়ায় আলোচনার শীর্ষে। আশা-হেলেন-ওয়াহিদার ছবি শেয়ার করে অনেকেই বলছেন, ‘বন্ধুত্বের যথার্থ উদাহরণ’।

তিন সমসাময়িক অভিনেত্রী। এঁদের মধ্যে দু’জন যদি হন ষাটের দশকের বলিউডের (Bollywood) ‘হায়েস্ট পেইড’ অভিনেত্রী, তো বাকি একজন ক্যাবারে সম্রাজ্ঞী। তাঁদের মধ্যে নেই কোনও ইগোর লড়াই, অতীতের মতবিরোধ, নেই কোনও হিংসা, আছে শুধু নিখাদ বন্ধুত্ব। আর সেই বন্ধুত্বকে অবলম্বন করেই ত্রয়ী কাটিয়ে উঠেছেন নিজেদের একাকীত্ব, অবসাদ, মন খারাপ। হাসির ফোয়ারা ছুটিয়ে বলিউডের এই তিন প্রবীণা শিল্পী কাটাচ্ছেন জীবনের সেরা সময়।

বয়স আশির কোঠায় গেলেও কী হবে, মনের দিক থেকে তাঁরা আজও যে চিরযৌবনা, ভাইরাল ছবিগুলিই তার প্রমাণ। ওয়াহিদাকে কখনও দেখা যাচ্ছে নিজেই বোট রাইড করতে, আবার হেলেন-আশা মেতেছেন খোলা আকাশের নীচে আড্ডায়। এ এক অন্য অনুভূতি। সমসাময়িক নায়িকাদের মধ্যে এই বন্ডিং প্রায় দেখা যায় না বললেই চলে!

বলিউড প্রযোজক তনুজ গর্গ সোশ্যাল মিডিয়ায় তিন নায়িকার সেই আন্দামান সফরের ছবি পোস্ট করেছেন। আর তা দেখে এই অতিমারীর অবসাদেও মানুষ যেন মেতে উঠেছেন। তনুজ বলছেন, “বলিউড যদি কখনও ‘দিল চাতা হ্যায়’ সিনেমার রিমেকের কখনও ভাবে, তাহলে আশা পারেখ, ওয়াহিদা রহমান এবং হেলেনকে নিঃসন্দেহে মানিয়ে যাবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Asha parekh waheeda rehman helens andaman vacation photo goes viral