কাস্টিং-এ কোনওদিন হস্তক্ষেপ করেননি প্রসেনজিৎ, ‘অন্নদাতা’ প্রসঙ্গে শ্রীলেখাকে বিঁধলেন ধানুকা

২০০২ সালে রবি কিনাগি পরিচালিত ‘অন্নদাতা’ বক্স অফিসে সুপারহিট হয়। তবে শ্রীলেখার মতে, এই ছবির পরও তাঁকে কোনও ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করানো হয়নি।

Srilekha mitra Video
শ্রীলেখাকে কী বললেন প্রযোজক?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কাস্টিং প্রসঙ্গে সরব হয়েছেন টলি-বলি অভিনেতারা। সদ্য কাস্টিং বিতর্ক বাড়িয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর একাধিক সহকর্মীকে নাম নিয়েই নিশানা করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘অন্নদাতা’ ছবির কাস্টিং নিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ছবিটির প্রযোজক অশোক ধানুকার বিরুদ্ধে শ্রীলেখার অভিযোগ খণ্ডন করতে এবার নীরবতা ভাঙলেন প্রযোজক স্বয়ং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে অশোক ধানুকা বলেন, “আমরা প্রথমে এই ছবির জন্য মুখ্য চরিত্রে ঋতুপর্ণাকেই চাইছিলাম। আমরা ওঁকে ফোনও করি। কিন্তু উনি তখন আমেরিকায় ছিলেন। সেই কারণে আমরা পরে শ্রীলেখাকে বেছে নিই। সেই সময় আমরা তাঁদেরকেই কাস্ট করতাম, দর্শকদের কাছে যাঁদের গ্রহণযোগ্যতা বেশি ছিল। ‘অন্নদাতা’র আগে শ্রীলেখা কোনও ছবিতে হিরোইনের চরিত্রে অভিনয় করেন নি। তাই আমরা রাজি হতে চাইছিলাম না। সেই সময় প্রসেনজিৎ-ঋতুপর্ণা সুপারহিট জুটি। সেই কারণেই সব প্রোডিউসাররা তাঁদেরকেই নিতে চাইতেন।”

আরও পড়ুন: বাংলা ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক শ্রীলেখা  

২০০২ সালে রবি কিনাগি পরিচালিত ‘অন্নদাতা’ বক্স অফিসে সুপারহিট হয়। তবে শ্রীলেখার মতে, এই ছবির পরও তাঁকে কোনও ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করানো হয়নি।  উল্লেখ্য, ‘অন্নদাতা’ ছিল ১৯৯০ সালে মুক্তি পাওয়া হিন্দি ছবি ‘স্বর্গ’-এর রিমেক।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল থেকে লাইভে এসে অবসাদ প্রসঙ্গে কথা বলতে গিয়ে তাঁর পেশাগত জীবনের বেশ কিছু ঘটনা শেয়ার করেছেন শ্রীলেখা। তাতেই উঠে এসেছে স্বজনপোষন, তঞ্চকতার মতো বিস্ফোরক কিছু অভিযোগ। প্রায় একঘন্টা নয় মিনিটের এই ভিডিওতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে ক্ষোভ উগরে দেন শ্রীলেখা। ‘অন্নদাতা’ ছবির প্রসঙ্গ টেনে শ্রীলেখা বলেন, “বুম্বাদা (প্রসেনজিৎ) আমার সঙ্গে ছবিটা করতে চান নি। অশোক ধানুকা সবটা ঠিক হয়ে যাওয়ার পর আমাকে ফোন করে এ কথা জানিয়েছিলেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ashok dhanuka responds to sreelekha mitras allegation on prosenjit chatterjees interference in anndata movie

Next Story
হাসপাতালে কোরিওগ্রাফার সরোজ খানA relative said Saroj Khan will be discharged in a day or two.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com