যে রাঁধে সে ডাকাতিও করে, জানান দিচ্ছে ‘আস্তে লেডিস’

পরিচালক অভিজিৎ চৌধুরীর পরিচালনায় এই সিরিজের ৯টি এপিসোড। তবে একেবারে নয় রয়ে সয়ে দু'ভাগে মুক্তি পেয়েছে পর্বগুলো। আস্তে লেডিস নিয়ে নিজের অভিজ্ঞতার কথা বলেছেন সন্দীপ্তাও।

By: Kolkata  Updated: March 27, 2019, 02:33:35 PM

তিনজন মেয়ের সখের পার্লার, সেটা বাঁচানোই দায়। বাড়িওয়ালার চাপে বকেয়া টাকার অঙ্ক ক্রমবর্ধমান। তাই সঙ্গে রয়েছে বাড়িওয়ালার চাপে। পার্লার বাঁচাতে ডাকাতি করতে শুরু করে তিন কন্যা। চড়াই উতড়াইয়ের এই জার্নি নিয়েই শুরু হয়েছে হইচইয়ের নতুন ওয়েব সিরিজ ‘আস্তে লেডিস’। অভিজিৎ চৌধুরীর পরিচালনায় এই সিরিজের ৯টি এপিসোড। তবে একেবারে নয়, রয়ে সয়ে দু’ভাগে মুক্তি পেয়েছে পর্বগুলো। ‘আস্তে লেডিস’ নিয়ে নিজের অভিজ্ঞতার কথা বলেছেন সন্দীপ্তাও।

ashte ladies আস্তে লেডিস সিরিজের একটি দৃশ্যে সন্দীপ্তা, সায়নী ও মধুরিমা।

একসপ্তাহও হয়নি মুক্তি পেয়েছে ‘আস্তে লেডিস’, তবে হইচইয়ের স্ট্রিমিংয়ে এই সিরিজ অন্যতম জনপ্রিয়। প্রথমবার ওয়েব সিরিজে কাজ করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। যে রাঁধে সে তো ডাকাতিও করে! ”বলতে পারেন (হাসি)! অন্যরকমের কাজ করতে চেয়েছি,তখনই এই অফারটা আসে। ভীষণ মজা করে কাজটা শেষ করেছি”, বলছিলেন অভিনেত্রী। ফ্লোরে সায়নীর সঙ্গে খুনসুটি প্রসঙ্গে সন্দীপ্তা জানালেন, ”ও খুব ভাল গান গায়। সেখানে আমি সারাদিন বেসুরো গান ওর কানের কাছে শুনিয়ে ওকে ইরিটেট করেছি”।

আরও পড়ুন, রণবীর-আলিয়া তো বটেই, এছাড়াও কারা পেলেন ফিল্মফেয়ারে সেরার শিরোপা?

তবে খুব তাড়াতাড়ি ধারাবাহিকে ফিরবেন তিনি, একথা জানাতেও ভুললেন না। সিরিজে সন্দীপ্তা ও সায়নী ছাড়াও রয়েছেন মধুরিমা ঘোষ। ডাকাতি করে মজা পেয়েছেন? অভিনেত্রীর উত্তর, ”সত্যি মজা করেছি। জানেন আমাদের প্রমোশনের জন্য একটা মলে ডাকাতির সিকোয়েন্স ছিল সেখানে তো দোকানদার জানতেন না কারণ কোনও চিত্রনাট্য ছিল না, তো তিনি কিছুতেই লজেন্স দেবেন না। বলছে টাকা নিয়ে আসুন। লোকজন যে ধরে পেটায়নি এই অনেক”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aste ladies hoichoi web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং