বড় খবর


শরতে নয় শীত আসছে পাভেলের ‘অসুর’ 

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের মায়েস্ট্রো রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল।

asur first look
'অসুর' ছবির ফার্স্টলুক। ফোটো- জিতের ইনস্টাগ্রাম

টলিউডে একের পর এক কাজ করছেন পরিচালক। এরই মধ্যে বলিউডের একটি ছবির গল্পও তাঁর, তিনি পরিচালক পাভেল। অনেকদিন ধরেই তাঁর নতুন ছবি ‘অসুর’ নিয়ে কানাঘুসো কথা হচ্ছে। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল ‘অসুর’-এর ফার্স্টলুক। তবে এই ছবি পুজোয় নয় শীতেই থিয়েটারে নিয়ে আসার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। এর আগে জিতের ছবি ‘বাচ্চা শ্বশুর’-এর চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক। সেই শুরু। তারপরেই জিতের প্রযোজনায় তৈরি করলেন ছবি।

আরও পড়ুন, ‘মুখোশ’-এর আড়ালে পায়েল-রজতাভ

ছবিতে জিৎ ছাড়াও রয়েছেন আবির চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। কিগন(জিৎ), বোধি (আবির) ও অদিতি (নুসরত) এই তিনজন বন্ধুর গল্প। কলেজ এই তিনবন্ধুর ভাবনা একে অপরের থেকে আলাদা। কিগন ও অদিতি কলা বিভাগের পড়ুয়া এবং বোধি ইংরাজী সাহিত্যের। পরবর্তীতে বোধি চাকরি করে একটি কোম্পানিতে, অন্যদিকে কিগনের ভালবাসা ছবি আঁকা। ‘অসুর’-এর সঙ্গীতপরিচালনার দায়িত্বে নচিকেতা, অমিত ও ইশান।

প্রথমদিকে নুসরতের চরিত্রে মিমি চক্রবর্তীর থাকার কথা ছিল, ব্যস্ততার কারণে পিছিয়ে আসেন তিনি। পরে নুসরত জাহানকে নেওয়া হয় সেই ভূমিকায়। বোলপুর এবং কলকাতা মিলিয়ে শুটিং হয়েছে ‘অসুর’-এর।

Web Title: Asur first look teaser poster

Next Story
‘মুখোশ’-এর আড়ালে পায়েল-রজতাভpayel rajatava
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com