‘অসুর’ বধে নুসরত, সাড়া ফেলল ফার্স্টলুক

প্রকাশ্যে এল অদিতি ওরফে নুসরত জাহানের ফার্স্টলুক।সিঁথিতে সিঁদুর, চোখে চশমা- এক্কেবারে সাবেকী ছাপোষা লুকে সাংসদ অভিনেত্রী নুসরত।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: September 23, 2019, 10:01:22 AM

কিছুদিন আগেই হইচই ফেলে দিয়েছিল জিতের একটি ছবি। হাত জোড় করে, লম্বা চুলে দাঁড়িয়ে রয়েছে তিনি। পাভেলের পরের ছবিতে জিতের লুক তাক লাগিয়েছিল। প্রথমবার হিরোর ইমেজ থেকে বেরিয়ে চরিত্র হয়ে উঠেছেন সুপারস্টার। এবার প্রকাশ্যে এল অদিতি ওরফে নুসরত জাহানের ফার্স্টলুক।সিঁথিতে সিঁদুর, চোখে চশমা- এক্কেবারে সাবেকী ছাপোষা লুকে সাংসদ অভিনেত্রী নুসরত।

পাভেলের পরের ছবি অসুর। সেখানেই একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।যদিও প্রথমে চরিত্রটি মিমি চক্রবর্তীর করার কথা ছিল কিন্তু কাজের চাপে তা হয়ে উঠল না। ভারতের চিত্রকলা ও স্থাপত্যের মায়েস্ট্রো রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল।অবশেষে স্বপ্নপূরণ।

আরও পড়ুন, মহিষাসুরমর্দিনী রূপে ছোটপর্দায় ফের দিতিপ্রিয়া!

কিগন(জিৎ), বোধি (আবির) ও অদিতি (নুসরত) এই তিনজন বন্ধুর গল্প। কলেজ এই তিনবন্ধুর ভাবনা একে অপরের থেকে আলাদা। কিগন ও অদিতি কলা বিভাগের পড়ুয়া এবং বোধি ইংরাজী সাহিত্যের। পরবর্তীতে বোধি চাকরি করে একটি কোম্পানিতে, অন্যদিকে কিগনের ভালবাসা ছবি আঁকা। ‘অসুর’-এর সঙ্গীতপরিচালনার দায়িত্বে নচিকেতা, অমিত ও ইশান।

তবে প্রথমে শোনা গিয়েছিল পুজোয় মুক্তি পেতে চলেছে ‘অসুর’, কিন্তু পরে জানা যায় শীত আসছে জিতের প্রযোজনায় পাভেলের এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Asur new poster nusrat jahan jeet pavel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement