অবসর নিচ্ছেন লতা মঙ্গেশকর?

একটি মারাঠি গান গেয়েছেন এই লিভিং লেজেন্ড। সোশাল মিডিয়ায় গানটি পোস্ট করা মাত্রই জল্পনা ছড়ায় অবসর নিতে চলেছেন লতা মঙ্গেশকর।

By: Mumbai  Dec 6, 2018, 12:44:23 PM

সোমবার, এশিয়ার নাইটএঙ্গেলের দিনটা শুরু হয়েছিল অনেকের দুঃখজনক মেসেজ ও ফোন পেয়ে। লতা মঙ্গেশকর সঙ্গীতজগৎ থেকে অবসর নিচ্ছেন। এই খবরই চিন্তায় ফেলেছিল বহু মানুষকে। ‘আতা বিশ্বভয়ছা কাশান’ একটি মারাঠি গান গেয়েছেন এই লিভিং লেজেন্ড। সোশাল মিডিয়ায় গানটি পোস্ট করা মাত্রই জল্পনা ছড়ায় অবসর নিতে চলেছেন লতা মঙ্গেশকর। তবে লতা মঙ্গেশকরের ফ্যানেদের আশাহত হওয়ার কোনও কারণ নেই। এখনই গান গাওয়া ছাড়ছেন না এই মায়েস্ত্রো।

একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে লতাজি বলেন, ”আমি জানিনা এই গুজব কে শুরু করেছে আর কেন। শুনে মনে, যার কোনও কাজ নেই এরকম কেউ করেছে। দু দিন আগে, আমি এবিষয়ে মেসেজ ও ফোন পেতে থাকি। আমি অবসর নিচ্ছি শুনে উদ্বেগে মানুষ আমায় ফোন করতে থাকেন”।

আরও পড়ুন, দেশে ফিরে এলেন সোনালি বেন্দ্রে

লতাজি অবাক এসমস্ত কথা শুনে। তিনি বলেন, ”আমি জানতে পেরেছি যে আমার গাওয়া একটা মারাঠি গান যেটা আমি পাঁচ বছর আগে গেয়েছিলাম। ২০১৩য় সঙ্গীতপরিচালক সলিল কুলকর্নী গানটা নিয়ে আসেন আমার কাছে। আমি রাজি হয়েছিলাম তার একমাত্র কারণ গানটা বিখ্যাত কবি বালাকৃষ্ণ ভগবন্ত বরকারের লেখা। কোনওদিন তার কোনও কবিতা গান হিসাবে গাইনি আমি। কী করে জানব পাঁচবছর পর কিছু দুষ্ট মানসিকতার মানুষ এটা আমার অবসর নেওয়ার গান হিসেবে সামনে আনবে”।

এরসঙ্গেই লতা মঙ্গেশকর তার গুণমুগ্ধদের আশ্বস্ত করে জানিয়েছেন, অবসর নিচ্ছেন না তিনি। ”জীবনের শেষদিন পর্যন্ত গান গাইব। সঙ্গীত আমার অস্তিত্বের রসদ। মঙ্গেশকর পরিবারের সঙ্গীতের প্রতি নিবেদিত। সঙ্গীত আমাদের জীবন থেকে সরে গেলে আমরা শেষ”।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Lata Mangeshkar: অবসর নিচ্ছেন লতা মঙ্গেশকর?

Advertisement