scorecardresearch

আগামী ৩ মাসের মধ্যেই বিয়ে রাহুল-আথিয়ার! লা-‘জবাব’ প্রতিক্রিয়া নায়িকার

সামনেই বিয়ে আথিয়া-রাহুলের!

আথিয়া শেঠি - কে এল রাহুল, athiya shetthy - k l rahul
আথিয়া শেঠি – কে এল রাহুল

বিয়ে করছেন আথিয়া – রাহুল? বেশ কিছুদিন ধরেই ক্রিকেটার কে এল রাহুল এবং সুনীল কন্যা আথিয়ার বিয়ে নিয়ে চূড়ান্ত শোরগোল। সামনের কিছু দিনের মধ্যেই চার হাত এক হতে চলেছে তাদের, উত্তেজনা তুঙ্গে! এরই মাঝে মুখ খুললেন আথিয়া নিজে।

বেশ কিছুদিন ধরেই চলছে গুঞ্জন। খেলার মাঠেও সুনীলের উপস্থিতিতে অনুরাগীরা ধরেই নিয়েছিলেন সানাই বাজল বলে। তবে এই সম্পূর্ন ঘটনায় এতদিন ধরে চুপ থাকলেও এবার জবাব দিলেন আথিয়া। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন, তিনমাস পরে যে বিয়ে হতে চলেছে আমিও যেন আমন্ত্রণ পাই তাতে। দর্শকদের এক্কেবারে চুপ করিয়ে দিলেন তিনি। যদিও বা রাহুলের তরফে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন [ সুশান্তকে গাঁজা খাইয়ে খাইয়ে আসক্ত করে তোলেন রিয়া, ভয়ঙ্কর অভিযোগ NCB-র ]

বিশেষ করে রণবীর – আলিয়ার বিয়ের পর থেকেই রাহুল আথিয়ার বিয়ে নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। এদিকে একের পর এক ক্রিকেটার এবং বলিউডের বিবাহ আসর, অনুরাগীদের সন্দেহ ধীরে ধীরে দানা বাঁধছিল। তিনমাসের মধ্যে যে একেবারেই বিয়ে হচ্ছে না সেটি সাফ জানালেন আথিয়া। অযথা গুজবেও কোনও কাজ হবে না। সুনীল নিজেও জানিয়েছিলেন, কোনওরকম প্ল্যানিং নেই। বিয়ে নিয়ে কোনও আলোচনাই হয়নি। ভাই আহান জানিয়েছিলেন, গুজব ছাড়া আর কিছুই নয়। যখন বিয়ে ফাইনাল হয়নি কী করেই বা আমরা তারিখ জানাতে পারবেন।

অন্যদিকে রাহুল ব্যস্ত নিজের জগতে। খেলাতেই ডুবে রয়েছেন তিনি। বেশ কয়েকবার শেঠি পরিবারের সঙ্গে তাকে দেখা গেলেও বিয়ে এখনও অনেক দেরি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Athiya shetty kl rahul marriage actress reveal truth