scorecardresearch

বিয়ে সম্পন্ন আথিয়া-রাহুলের, মিষ্টি বিলি করে সুনীল শেট্টি বললেন, ‘অফিশিয়ালি শ্বশুর হলাম’

রাহুল-আথিয়ার রিসেপশন হবে IPL-এর পর।

বিয়ে সম্পন্ন আথিয়া-রাহুলের, মিষ্টি বিলি করে সুনীল শেট্টি বললেন, ‘অফিশিয়ালি শ্বশুর হলাম’
সাত পাকে বাঁধা পড়লেন ক্রিকেটার কে এল রাহুল ও অভিনেত্রী আথিয়া শেট্টি

গুঞ্জন, জল্পনা মাসখানেক ধরেই চলছিল। দিন দুয়েক আগেই সেই খবরে সিলমোহর বসেছে যে আথিয়া শেট্টির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেটার কে এল রাহুল। সোমবার সুনীল শেট্টির খণ্ডালার ফার্মহাউজে চার হাত এক হল যুগলের। বিকেলে করজোড়ে বাবা সুনীলই মেয়ের বিয়ের কথা ঘোষণা করলেন।

পরনে বেউজ রঙের ধুতি-পাঞ্জাবি। মেয়ের বিয়ের জন্য দক্ষিণী স্টাইলে সেজেছিলেন সুনীল। সোমবার বিকেলে খন্ডালার ফার্মহাউজ থেকে বেরিয়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে হাসিমুখে বিয়ের কথা ঘোষণা করলেন। সঙ্গে ছিলেন সুনীলের ছেলে অহন শেট্টি। শুধু তাই নয়, আথিয়ার বিয়ে উপলক্ষে পাপ্পারাজিদের জন্য দুপুরে যেমন মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেছিলেন, তেমনই বিকেলে বিয়ে সম্পন্ন হওয়ার পর মিষ্টিও বিতরণ করলেন সুনীল শেট্টি।

হাসিমুখেই বললেন, “এবার অফিশিয়ালি শ্বশুরমশাই হলাম। তা এই নতুন ভূমিকা নিয়ে কী বলবেন বলিউডের প্রবীন অভিনেতা? সাংবাদিকের প্রশ্ন শুনেই সুনীল শেট্টির সপাট উত্তর, নতুন তো কিছুই নয়। রাহুল আমার ছেলের মতোই। আমার পরিবারে আরেকটা ছেলে এল। আর বাবার ভূমিকা আমি ভালই পালন করতে জানি।” আর রিসেপশন কবে? সেই উত্তরও জানিয়ে দিলেন শ্বশুরমশাই সুনীল।

ভাই আহান শেট্টি বলেন, “কে এল রাহুল আমার কাছে সবসময়েই বড় ভাইয়ের মতো। ও পরিবারের আরেক সদস্য হওয়ায় আমি খুব খুশি।” প্রসঙ্গত, বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাবেন না আথিয়া ও রাহুল। এমনকী তারকাদম্পতির রিসেপশনও হবে IPL-এর পর।

নবদম্পতি আথিয়া-রাহুলকে শুভেচ্ছা জানান সঞ্জয় দত্ত, এষা দেওল-,সহ বলিপাড়ার অনেকেই। বিগত ৩ বছর ধরেই প্রেম করছেন রাহুল-আথিয়া। এবার সেই সম্পর্ক ছাদনাতলায় পরিণতি পেল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Athiya shetty kl rahul tie the knot suniel shetty distributes sweets