scorecardresearch

১০,০০০ ঘণ্টা ধরে তৈরি আথিয়া শেট্টির বিয়ের লেহেঙ্গা! ‘আলাদা কোথায়..?’ ‘ট্যারা’ প্রশ্ন নিন্দুকদের

বিয়ের দিনই পোশাক নিয়ে ট্রোলড সুনীল শেট্টি-কন্যা।

১০,০০০ ঘণ্টা ধরে তৈরি আথিয়া শেট্টির বিয়ের লেহেঙ্গা! ‘আলাদা কোথায়..?’ ‘ট্যারা’ প্রশ্ন নিন্দুকদের
আথিয়া শেট্টির বিয়ের লেহেঙ্গা নিয়ে তোলপাড়!

তারকাদের বিয়ে মানেই নজরকাড়া ডিজাইনার পোশাক। মেহেন্দি, সঙ্গীত, বাগদান থেকে বিয়ে-রিসেপশন প্রতিটা অনুষ্ঠানের জন্য আলাদা পোশাক। কোন অভিনেত্রী কোন ফ্যাশন ডিজাইনারের, কত দামি পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসলেন? সেই খবরে নজর থাকে অনুরাগীদের। আথিয়া শেট্টির বিয়ের ক্ষেত্রেও তার অন্যথা হল না।

বুধবারই বাবা সুনীল শেট্টির খাণ্ডালার ফার্মহাউজে ক্রিকেটার প্রেমিক কেএল রাহুলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। এদি সন্ধেবেলাই বিয়ের ছবি প্রকাশ্যে আনেন আথিয়া। আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ থেকে বলিউডের সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে। তবে বিয়ের ছবি প্রকাশ্যে আসতে না আসতেই নিন্দুকদের চোখ টেনেছে আথিয়ার পোশাক।

উল্লেখ্য, অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, পত্রলেখাদের মতো কিন্তু একই পথে হাঁটেননি আথিয়া শেট্টি। বরং সেলিব্রিটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পরিবর্তে বিয়ের দিনের পোশাকের জন্য তিনি বেছে নিয়েছেন অনামিকা খান্নাকে। তিনিই অভিনেত্রীর বিয়ের জন্য গোলাপি রঙের চিকনকারি লেহেঙ্গা বানিয়েছেন। পুরোটাই হাতে বোনা।

সিল্কের ওপর ঘন জারদৌসি কাজ। চোখ টানে জালির কাজও। লেহেঙ্গার সঙ্গে মানানসই রঙের অরগাঞ্জা ম্যাটেরিয়ালের ওড়না। ব্যস, তাতেই বাজিমাত! তবে এই লেহেঙ্গা তৈরির নেপথ্যের কাহিনি শুনলে চমকে যাবেন। অনামিকা খান্না নিজেই জানালেন কত দিন সময় লেগেছে আথিয়া শেট্টির বিয়ের পোশাক তৈরি করতে। তাঁর কথায়, “এই পোশাক ১০ হাজার ঘণ্টার পরিশ্রমের ফসল।” ক্যাটরিনার বিয়ের পোশাক সব্যসাচী তৈরি করেছিলেন ১৮০০ ঘণ্টায়। সেখানে আথিয়ার পোশাক বানাতে আরও কয়েক গুণ বেশি সময় লেগেছে।

[আরও পড়ুন: ‘তোমার আলোয় ভালবাসতে শিখলাম…’, রাহুল-আথিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে, দেখুন]

উল্লেখ্য, কনে আথিয়া শেট্টির পাশাপাশি বর কেএল রাহুলের পোশাকও তৈরি করেছেন অনামিকা খান্না। বহুমূল্য এই পোশাক নিয়ে ফ্যাশনিস্তাদের মধ্যে যতই শোরগোল পড়ুক না কেন, নিন্দুকরা কিন্তু অন্যান্য তারকাদের বিয়ের পোশাকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। সাজগোজের ক্ষেত্রেও তাই। অতঃপর বিয়ের ছবির নিচেই তাঁরা ট্রোল করতে ছাড়েননি। নিন্দুকদের প্রশ্ন, ‘আথিয়া শেট্টির বিয়ের পোশাক আলাদা কোথায়?’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Athiya shetty wedding lehenga took 10000 hours to make says anamaika khanna