scorecardresearch

বাংলা ছবিতে জুটি বাঁধছেন রোহিত রায় ও টোটা রায় চৌধুরি

লেখক ছিলেন, ছিলেন সাংবাদিকও। এবার নিজের লেখা গল্পকেই সিনেমার পর্দায় আনছেন অরিন্দম বসু। আর তাঁর ছবির চিত্রনাট্যের জেরেই জুটি বাঁধছেন রোহিত রায় ও টোটা রায় চৌধুরি।

ডার্ক লাভস্টোরি 'আতসকাঁচ'।

‘ডার্ক লাভস্টোরি’, প্রথম ছবিতেই এরকম বেশ কয়েকটি টোটকা নিয়ে হাজির ডেবিউ এই পরিচালক। লেখক ছিলেন, ছিলেন সাংবাদিকও। এবার নিজের লেখা গল্পকেই সিনেমার পর্দায় আনছেন অরিন্দম বসু। আর তাঁর ছবির চিত্রনাট্যের জেরেই জুটি বাঁধছেন রোহিত রায় ও টোটা রায় চৌধুরি। ইদানীং টলিউড বিভিন্ন বিষয় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে। কখনও পিরিয়ড ড্রামা তো কখনও তন্ত্র সাধনা-কী এসে পড়ছে না ছবির বিষয়ের মধ্যে। সেরকমই ডার্ক লাভস্টোরি ‘আতসকাঁচ’।

প্রতাপাদিত্য সিংহ, একজন ক্রাইম থ্রিলার লেখক ও তার স্ত্রী রেশমকে নিয়ে এগোবে এই ছবির কাহিনি। দুজনেই ঠিক করে পাহাড়ে বেড়াতে যাবে, কারণ প্রতাপাদিত্যে তার নতুন বইয়ের শেষটা লিখবেন সেখানে গিয়ে সঙ্গে নিজেদের মধ্যে সম্পর্কের দুরত্বটাও মেটানোর সময় পাওয়া যাবে। এমনই ভাবনা। কিন্তু এখানেই তৃতীয় চরিত্রের আগমন। পাহাড়ে রেশমের সঙ্গে আলাপ হয় রাহিলের। রাহিল একটা ছোট পাবের মালিক আর সেখানে পার্টটাইম সিঙ্গার। রেশম ও রাহিল একটা অদ্ভুত সম্পর্কে জড়িয়ে পড়ে। তিনজনের জীবন কোন খাতে বইবে সেটাই ছবির প্রেক্ষাপট।

আরও পড়ুন, রোমাঞ্চ ও থ্রিলারের মেলবন্ধন ‘হ্যালো টু’

তবে টোটা ও রোহিত রায় ছাড়াও এই ছবির আরও একটি আকর্ষণ বাংলাদেশের অভিনেত্রী ওরিন। পরিচালক অরিন্দম বসু বলেন, ”বিগত চার বছর ধরে এই গল্পটা নিয়ে কাজ করছি। আসতকাঁচে সবটা পরিস্কার দেখা যায়। আর তাতে এই তিনজনের সম্পর্কের গাম্ভীর্য্য, মিথ্যে আস্ফালন সবটাই ধরা পড়ে। টোটা ও রোহিত ছবির চরিত্র দুটোর জন্য যথাযথ। আর ওরিন ছবিতে একটা আনকোরা অনুভূতি আনবেন”। আতসকাঁচের প্রযোজনার দায়িত্ব নিয়েছে তৃণা ফিল্মস। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক করছেন দিব্যেন্দু মুখোপাধ্যায় ও সঙ্গীতপরিচালনার দায়িত্বে থাকছেন স্যাভি। এ বছর ডিসেম্বরেই উত্তরবঙ্গে শুরু হবে ছবির শুটিং।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Atoshkaanch rohit roy joins tota roy choudhury in a dark love story53325