scorecardresearch

বড় খবর

সারোগেসি নিয়ে বোমা ফাটালেন তসলিমা নাসরিন, লেখিকার মন্তব্যে বিতর্কের ঝড় নেটদুনিয়ায়

বোমা ফাটালেন লেখিকা, লেখিকার মন্তব্যে বিতর্ক

সারোগেসি নিয়ে বোমা ফাটালেন তসলিমা নাসরিন

মা হয়েছেন। জানুয়ারির মধ্যরাতে খুশির খবর শোনালেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সে কথা জানালেন তিনি। সকলের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন।শুক্রবার ভারতের সময় প্রায় মধ্যরাতে একটি পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেখানে লেখেন, আমরা উচ্ছ্বসিত সারোগেসির মাধ্যমে একটি শিশুকে স্বাগত জানিয়ে। আমরা ব্যক্তিগত সময়ের জন্য আবেদন জানাচ্ছি পরিবারের সঙ্গে কয়েকটি দিন কাটানোর জন্য। ধন্যবাদ।

নিক ও প্রিয়াঙ্কার প্রেম জীবন নিয়ে সম্প্রতি নানারকম জল্পনা শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পদবি থেকে জোনাস সরে যাওয়ায় বিস্তর জল্পনাও শুরু হয়।প্রিয়াঙ্কা চোপড়ার পরিবার ও নিক জোনাসের পরিবার সব মিলিয়ে এই খবরে অত্যন্ত আনন্দিত বলেই খবর মিলেছে। পাশাপাশি, শুভেচ্ছা উপচে পড়ছে সোশ্যাল মিডিয়াতেও। শুভেচ্ছা উজাড় করে দিচ্ছেন ভক্তরা। এবার কয়েক ঘণ্টা পার হতে না হতে সারোগেসি নিয়ে বোমা ফাটালেন, লেখিকা তসলিমা নাসরিন।

সারোগেসি সিস্টেমকে এক হাত নিয়ে লেখিকা তার টুইটারে লিখেছেন, ““সারোগেসি সম্ভব কারণ সেখানে দরিদ্র মহিলা রয়েছে৷ ধনী ব্যক্তিরা সব সময় নিজেদের স্বার্থে সমাজে দারিদ্র্যের অস্তিত্ব চায়। আপনি যদি একটি সন্তান চান, তাহলে সারোগেসির মাধ্যমে কেন, দত্তক নিন, কোন অনাথ সন্তানকে। যে আপনার উত্তরাধিকার বহন করবে। এটি কেবল একটি স্বার্থপর দ্বিচারিতামূলক মনোভাব। সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, মাতৃত্বের স্বাদ একজন মায়ের পক্ষে সারোগেসির মাধ্যমে কখনই বোঝা সম্ভব নয়। কারণ সিস্টেমটাই “রেডিমেট”।

বিষয়টি নিয়ে তসলিমা নাসরিনের মতামত টুইটারে বেশ ঝড় তুলেছে। যদিও অনেকেই তাঁর মতামতের সঙ্গে সহমত পোষণ করেছেন। আবার অনেকেই বলেছেন, এটি একটি সংবেদনশীল বিষয়, দম্পতি সন্তান দত্তক নেবেন নাকি সারোগেসি সিস্টেমকে বেছে নেবেন সেটা তাদের একান্ত ব্যক্তিগত মতামত! তবে তসলিমা নাসরিনের এহেন বক্তব্য ফের একবার নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Author taslima nasreens take on surrogacy kicks up twitter storm