বড় খবর

Avengers: Endgame Housefull: কলকাতায় অ্যাভেঞ্জার্স আসার আগেই টিকিট শেষ!

হলে আসার আগেই সিনে জগৎ থেকে শুরু করে দর্শক মহল, সব জায়গায় উন্মাদনা তুঙ্গে। ছবির মুক্তি আগামী সপ্তাহে ২৬ এপ্রিল। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘জেষ্ঠ্যপুত্র’ ছবিটির জন্য কোনো সিনেমা হলে কোনো প্রাইম টাইম পাওয়া যাচ্ছে না।

Avengers: Endgame Housefull, Avengers: Endgame Huge Advance Booking

Avengers: Endgame Advance Booking Report: হিন্দ আইনক্স? নেই। কোয়েস্ট? নেই। মণি স্কোয়ারের পিভিআর? সেও হাউসফুল। সকাল থেকে কোথাও মনমতো টিকিট পাওয়া যাচ্ছে না। আপাতত আগামী সপ্তাহ অবধি ঠেসে বুক করা হয়ে গেছে সমস্ত হলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ ছবির টিকিট। গত বছর ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ যে উত্তেজনা তুলেছিল দর্শকদের মধ্যে, এবছর তার রেশ একটুও ফিকে হয়নি, বরং আরও জোরালো হয়েছে। বুকমাইশো প্ল্যাটফর্মে ঢুঁ মারলে তার আন্দাজ পাওয়াই যায়। হলে আসার আগেই সিনে জগৎ থেকে শুরু করে দর্শক মহল, সব জায়গায় উন্মাদনা তুঙ্গে। ছবির মুক্তি আগামী সপ্তাহে ২৬ এপ্রিল। জানা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘জেষ্ঠ্যপুত্র’ ছবিটির জন্য কোনো সিনেমা হলে কোনো প্রাইম টাইম পাওয়া যাচ্ছে না।

গত বছর ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ দেখে বেরোনোর সময় সকলেই প্রায় সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন, পরের বছর দেখতে হবে ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’। কিন্তু যাঁরা এখনও টিকিট কেটে উঠতে পারেন নি, তাঁদের ভাগ্যে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখা আর লেখা নেই। বরং ‘স্পয়লার’ দিয়েই দুধের স্বাদ ঘোলে মেটাতে হতে পারে।

২০১৯ সালে এসেও যাঁরা অ্যাভেঞ্জারর্স সম্পর্কে অবগত নন, তাঁদের জন্য নেট নাগরিকদের একাংশের দাবি, “অ্যাভেঞ্জার্স আসলে একটা উৎসবের মতো, কেবল সেলিব্রেট করার জন্য।” সেকারণে ই-কমার্স সাইটেও বিক্রি শুরু হয়েছে টি-শার্ট এবং অন্যান্য পণ্য।

বিগত বেশ কিছু বছর ধরে প্রতিটি ছবির হাত ধরে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স একটা গল্প বলার চেষ্টা করে চলেছে। বলা বাহুল্য, মূল গল্প তার অসংখ্য অনুগল্পের সূত্র ধরেই গড়ে উঠছিল এতদিন। কিন্তু গত বছরের পর থেকে যে ছোট ছোট ক্লিপ প্রকাশ করা হয়েছে, তা যেন নতুন কোন ঝড়ের আগমনী বার্তা। ‘আয়রন ম্যান’-এর পথ ধরে সংঘবদ্ধ হয়েছেন সমস্ত সুপারহিরো। এখন দুর্যোগের সময়। মোকাবিলা করার সময়। পাথুরে মুখো থ্যানোসের আগমন ঘটেছে, যার শক্তিমত্তা নিয়ে কোনো রকম আন্দাজই নেই সুপারহিরোদের। তাহলে কী হবে? শেষ হয়ে যাবেন সমস্ত সুপারহিরো? আর দেখতে পাওয়া যাবে না অ্যাভেঞ্জারদের? এখানেই সবটা শেষ, নাকি শুরু? সব প্রশ্ন ক্রমান্বয়ে ঘনীভূত হচ্ছে, এবং উস্কে দিচ্ছে ‘অ্যাভেঞ্জার্স এন্ড গেম’-এর উত্তেজনা।

আইনক্সের চিফ পোগ্রামিং অফিসার রাজেন্দ্র সিং জয়লা বলেন, “সারা দেশে ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর টিকিট খুব অল্প সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে, যা প্রত্যাশিতই ছিল। টিকিট বিক্রি শুরু হওয়ার প্রথম দিনেই অগ্রিম বিক্রি অভূতপূর্ব সাড়া জাগিয়েছে। আমরা হিন্দি এবং আঞ্চলিক ভাষার ক্ষেত্রেও আগাম বিক্রিতে ব্যাপক প্রতিক্রিয়া পাচ্ছি। ছবি মুক্তির দিন রেকর্ড সংখ্যক দর্শক দেখতে চলেছেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’।”

ফিল্ম দুনিয়ার বাণিজ্য-বিশেষজ্ঞ তরণ আদর্শের মতে, হলিউডের এই ছবি মুক্তি পাওয়ার কারণে বাজার পড়ে গেছে ‘কলঙ্ক’ ছবির, যেটির দেশজোড়া ব্যবসা এমনিতেই নড়বড়ে, এখন অবধি স্রেফ ৬৬.০৩ কোটি টাকার।

কলকাতার বাণিজ্য-বিশেষজ্ঞ পঙ্কজ লাডিয়া ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানিয়েছেন, “অন্য কোনো ছবির বাজারের সঙ্গে এর কোনো তুলনা হয় না। যে ভাবে অগ্রিম বুকিং হয়েছে, তা ইদানীং কালে কোনো ছবিতে দেখা যায় নি। ‘অ্যাভেঞ্জারর্স: এন্ড গেম’-এর জন্য কোনো ছবি এই সময় রিলিজ করছে না। কলকাতায় কত টাকার ব্যবসা করবে তা এই মুহূর্তে বলা মুশকিল, তবে ঘণ্টায় ঘণ্টায় বেড়ে চলেছে টিকিট বিক্রি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Avengers end game movie ticket houseful in kolkata which is the fist in kolkata huge advance booking

Next Story
ঈদে আসছে ‘ভারত’! ট্রেলার মুক্তি পেতেই ভাইরাল, রইল ভিডিওSalman Khan starrer Bharat trailer goes viral
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com