বড় খবর

‘ব্রহ্মাস্ত্র’র পোস্টার লঞ্চের আগেই গুরুদ্বারে আশীর্বাদ নিতে আলিয়া-অয়ন

আজই লঞ্চ মোশন পোস্টার- আশীর্বাদ নিতে পৌঁছালেন দুজনে

আলিয়া ভাট- অয়ন মুখোপাধ্যায়

অল সেট টু ব্রহ্মাস্ত্র! একেবারেই তাই, গুটি কয়েক বছর পার করে বড়পর্দায় ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ততা তুঙ্গে। শুটিং চলছে প্রায় বছর চারেক ধরে আর এবার একেবারেই সদলবলে তারা তৈরি সিনেমা নিয়ে। পরিচালক অয়ন মুখোপাধ্যায় ( Ayan Mukherji ) এবং অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) সেই উপলক্ষেই পৌঁছলেন গুরদ্বারে। 

ব্রহ্মাস্ত্র নিয়ে অপেক্ষায় সকলেই। প্রিয় অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট প্রথম বারের মত একসঙ্গে অভিনয় করতে চলেছেন বড়পর্দায়। তাই পোস্টার লঞ্চের পূর্বেই আশির্বাদ নিতে দিল্লির গুরুদ্বারে পৌঁছলেন দুই বন্ধু আলিয়া এবং অয়ন। আজ দিল্লিতেই একটি ফ্যান ইভেন্ট এর আয়োজন করা হয়েছে – জানা যাচ্ছে সেই অনুষ্ঠানেই প্রথম পোস্টার সামনে আনা হবে। নয়া দিল্লির বাংলা সাহিব গুরুদ্বারে আশির্বাদ নিতে গিয়েই ছবি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লেখেন, শিখ শব্দ ‘এক ওঙ্কার’ সঙ্গে জুরেছেন আশির্বাদ – কৃতজ্ঞতা – আলো। 

অয়ন নিজেও পৌঁছেছিলেন ভগবান শিবের কাছে আশীর্বাদ নিতে। শিবলিঙ্গের সামনে পোস্টার একরকম লুকিয়েই রেখেছেন বটে কিন্তু আর্জি জানিয়েছেন তার উদ্দেশ্যে। এতদিন পর সিনেমা নিয়ে ফিরছেন, সকলের ভালবাসা এবং আশীর্বাদ ছাড়া সম্ভব নয় কিছুই। যদিও গতকাল অয়ন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মোশন পোস্টারের টিজার। জ্বলন্ত রণবীরের ঝলক মিলতেই নেটপাড়ায় উল্লাসের রোল। 

প্রসঙ্গত, অয়ন জানিয়েছিলেন সিনেমাটি রিলিজ করার একটি সঠিক সময় বেছে নেওয়া দরকার আছে। এবং সিনেমাটিকে মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্যই যে তিনি ইনস্টাগ্রামে আসেন সেটিও ব্যক্ত করেন তিনি। তারপরেও করোনা আবহে বেশ কিছুদিন ছেদ পরে সর্বত্রই। তবে এবার একেবারে আঁটঘাট বেধেই পরিচালক দলবল নিয়ে নেমে পড়েছেন ময়দানে। সামনের বছর মুক্তি পাবেই ব্রহ্মাস্ত্র – শুটিং শেষ হয়েছে সর্বত্র। এবার অপেক্ষার পালা! 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ayan and alia went gurdwara for blessings as for brahmastra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com