scorecardresearch

বড় খবর

‘ব্রহ্মাস্ত্রর দুটো পার্ট এখনও বাকি কিন্তু’, রণবীরের গড়িমসি দেখে হুমকি পরিচালক অয়নের!

কেন একথা বললেন পরিচালক?

‘ব্রহ্মাস্ত্রর দুটো পার্ট এখনও বাকি কিন্তু’, রণবীরের গড়িমসি দেখে হুমকি পরিচালক অয়নের!
ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত রণবীর

‘ব্রহ্মাস্ত্রর’ প্রমোশন করতে করতে ক্লান্ত রণবীর কাপুর! ভয়ঙ্কর বাড়াবাড়ি হয়ে যাচ্ছে এবার? কিন্তু কেন? হঠাৎ এহেন ভাবনা চিন্তার কারণ কী?

শীঘ্রই ওটিটি প্লাটফর্মে স্ট্রিম হতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই নিয়েই রীতিমতো ক্লান্ত রণবীর। প্রায় বছর পাঁচেক পর বড়পর্দায় করেছিলেন কাপুর তনয়। ঢের প্রমোশন করেছেন ছবি রিলিজের আগে। তবে এখনও শান্তি নেই। প্রমোশন যেন পিছু ছাড়ছে না তাঁর। এবার ওটিটি রিলিজের আগেই চূড়ান্ত ব্যস্ত তিনি। সেই ব্যস্ততার ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়। আলিয়ার শেয়ার করা এক ভিডিও দেখে হেসে কুটোকুটি দর্শকরা।

আরও পড়ুন [ ‘একটু যদি সামলে চলতে..’ পরিচালক সুদীপ্তর প্রয়াণে ভেঙে পড়লেন সুদীপ্তা-অনন্যারা ]

রেগেমেগে রণবীর বলছেন, “আমার দ্বারা আর ব্রহ্মাস্ত্র প্রচার করা হবে না। আমি ক্লান্ত, হাপিয়ে গেছি। আর কত করব? লোকের বাড়ি বাড়ি গিয়ে এবার বলতে হবে ব্রহ্মাস্ত্র দেখুন? আমার আর কিছু করার নেই, এমনকি অয়নের সঙ্গেও আর কিছু করার নেই”! তবে কাপুর তনয় যে প্রমোশনের সূত্রেই এইকথা বলছেন তা আর জানতে বাকি নেই। পরমুহূর্তেই আবারও নিজেই নিজেকে নিয়ে মজা করলেন। বললেন, “যতবার প্রমোশন করতে হচ্ছে ততবার আলিয়া শিবা শিবা করেনি। আমি যে হারে নেচে চলেছি আর পারব না! কবে থেকে শুরু করেছি, দিওয়ালি চলে এল এখনও? বাবা হতে চলেছি, ব্যক্তিগত জীবন বলে কিছু আছে নাকি না?”

বলাই বাহুল্য, রণবীরের এই বক্তব্য শুনে হেসে নাজেহাল তারকা বন্ধুদের অনেকেই। রণবীর সিং থেকে দীপিকা পাড়ুকোন হাসতে হাসতে পেটে খিল তারকাদের। কিন্তু পরিচালক মশাই? অয়ন নিজে কী বলছেন? রণবীরের প্রমোশনের ইচ্ছে নেই তবে সতর্কবাণী দিলেন অয়ন। নিজে এই ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “তুমি নিশ্চই এই লেখাটা পড়ছ। তাই বলছি এখনও দুটি পার্ট বাকি আছে। আমার সঙ্গে ঠিক করে কথা বল”।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরের দুই পার্ট নিয়ে সকলের আগ্রহ আরও বেশি। দেব এবং অমৃতার চরিত্রে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের নাম। তবে তাতে যে রণবীর আলিয়ার আরও গুরুত্বপূর্ন ভূমিকা থাকবে সেই নিয়ে কোনও সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayan mukherjee said ranbir kapoor you have two more parts of brahmastra