scorecardresearch

বড় খবর

‘বানরাস্ত্র কিছুটা আয়রন ম্যানের মত’, শাহরুখকে নিয়ে আবেগে ভাসছেন অয়ন মুখোপাধ্যায়

বানরাস্ত্র প্রসঙ্গে আবেগতাড়িত পরিচালক, শেয়ার করলেন শুটিং এর নানান মুহূর্ত

‘বানরাস্ত্র কিছুটা আয়রন ম্যানের মত’, শাহরুখকে নিয়ে আবেগে ভাসছেন অয়ন মুখোপাধ্যায়
শাহরুখের প্রশংসায় অয়ন

আবারও অনেকদিন পর এক বলিউড ছবির সাফল্য – ব্রহ্মাস্ত্র ছবির জনপ্রিয়তা আশা জাগিয়েছে অনেকটাই। সম্পূর্ন ভিন্ন ধাঁচের এই ছবি কেউ কেউ পছন্দ করেছেন আবার কেউ কেউ একেবারেই নয়। তবে এতকিছুর মাঝেও যেন, শাহরুখের স্ক্রিন আপিয়ারেন্স দর্শককে নাড়িয়ে তুলেছিল।

ছবির শুরুতেই শাহরুখকে দেখে উচ্ছ্বসিত জনগন। এতদিন পর, এই মানুষটিকে স্ক্রিনে দেখার আনন্দই আলাদা। ব্রহ্মাস্ত্র ছবির সাফল্যে বানরস্ত্র যেন গেঁথে গেছে মানুষের মনে। শুধু দর্শকই নন। বরং, পরিচালক অয়ন মুখোপাধ্যায় নিজেও দারুণ খুশি শাহরুখকে নিয়ে। বলেই বসলেন, শাহরুখের চরিত্রটা কিছুটা আয়রন ম্যানের মত। বিশেষ করে শাহরুখের অ্যাকশন এবং VFX এর জেরে সেই চরিত্র দুর্দান্ত ভাবে ফুটিয়ে তুলেছেন অয়ন।

পরিচালক বললেন, যদি খুব কাছ থেকে এই চরিত্রকে নিয়ে পর্যবেক্ষণ করা যায় তবে দেখা যাবে, দৃশ্যটি কিছুটা আয়রন ম্যানের মত। আমরা ভেবেছিলাম যে বিজ্ঞানে সবসময় বানরাস্ত্র বিদ্যমান তাই শাহরুখকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখিয়েছি। এই চরিত্রটা ছবির অন্যসব কিছুর থেকে আলাদা। একদম শুরুতেই ক্যামিও আর তারসঙ্গে ধুঁয়াধার অ্যাকশন – আমরা জানতাম এটা একটু অন্যধরনের হবে। শাহরুখ একজন নায়ক তাই ওকে এরকম একটি চরিত্রেই রেখেছিলাম।

ছবিতে প্রেম ভালবাসা এমনকি আঁধার থেকে বেরিয়ে আসার জন্য আলোর যে কী গুরুত্বপূর্ন ভূমিকা সেটা জানানো হয়েছে। কিন্তু শাহরুখের চরিত্রে রয়েছে ভিন্নতা। তাকে হাসিমজা করতে দেখা গিয়েছে। বিষয়টা সম্পূর্ন কৌতুকপূর্ণ। এমনকি ফাইট সিকোয়েন্স চলাকালীন দারুণ অভিজ্ঞতা হয়েছিল তাদের। শাহরুখের বানরাস্ত্র নিয়ে অয়নকে ছবি বানানোর অনুরোধ করেছেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayan mukherjee says shahrukh banrastra scene is like iron man