scorecardresearch

বড় খবর

অশ্লীল ইঙ্গিত, ধর্ষণের হুমকি আয়েষাকে! পুলিশের দ্বারস্থ টেলি অভিনেত্রী

কী বলছেন অভিনেত্রী?

অশ্লীল ইঙ্গিত, ধর্ষণের হুমকি আয়েষাকে! পুলিশের দ্বারস্থ টেলি অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় ফের অশ্লীল আক্রমণের শিকার অভিনেত্রী। ধর্ষণের হুমকি দেওয়া হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আয়েষা আত্রেয়ী ভট্টাচার্যকে (Ayesha Atreyee Bhattacharya)।

তারকাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অশ্লীল মিম, পোস্টের ভীড় আকছারই চোখে পড়ে। অভিনেত্রীর ছবি কিংবা পোস্ট হলে তো কথাই নেই! মাঝেমধ্যে কমেন্ট সেকশনে চোখ রাখলে মনে হয়, এ কোন দুনিয়ায় বাস? মন-মানসিকতা, ভাবনা কোথায় গিয়ে ঠেকেছে! সেসব পোস্টের ভীড়ে কত শত অশ্লীল ইঙ্গিত, কদর্য আক্রমণ, এমনকী ধর্ষণের হুমকি দিতেও পিছপা হয় না কেউ কেউ! ঠিক এরকমই পরিস্থিতির সম্মুখীন হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আয়েষা আত্রেয়ী ভট্টাচার্য।

নেটদুনিয়ায় এরকমই একটি পোস্টে অশ্লীল মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করেছেন আয়েষা খোদ। যেখানে অভিনেত্রীকে অশ্লীল ভাষায় আক্রমণ করতে দেখা গিয়েছে এক নেটিজেনকে। শুধু তাই নয়, সেখানে ধর্ষণের হুমকিও দিয়েছে ওই ব্যক্তি। আর নিজের ছবির নিচে এই মন্তব্য নজরে আসতেই তার স্ক্রিনশট নিয়ে পোস্ট করে যাবতীয় ক্ষোভ উগরে দেন টলি অভিনেত্রী আয়েষা আত্রেয়ী ভট্টাচার্য। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “এরাই আসলে ধর্ষক। মানসিক রোগী।” বুধবার ওই পোস্টে আয়েষা কলকাতা পুলিশ ও সাইবার ক্রাইম বিভাগকেও ট্যাগ করেন।

সূত্রের খবর, ইতিমধ্যেই কলকাতা পুলিশ এবং সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। দায়ের করা হয় অভিযোগও। উল্লেখ্য, টেলি অভিনেত্রীর এমন পোস্ট দেখে সোশ্যাল মিডিয়াতেও বেশ শোরগোল শুরু হয়েছে বটে। এই ধরণের মানুষরা যাতে উপযুক্ত শাস্তি পায়, সেই দাবিও তুলেছেন নেটিজেনদের একাংশ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayesha atreyee bhattacharya threaten to be raped in social media