বড় খবর

‘অন্তিমে’র প্রথম দিনের শুটিংয়ে কী পরামর্শ দেন সলমন? ফাঁস করলেন ভগ্নিপতি আয়ুশ

কী পরামর্শ দিয়েছিলেন ভাইজান?

অন্তিমের- অ্যাকশনে সলমন এবং আয়ুশ

অভিনেতা সলমন খান, আর পরিবারের মাঝে সলমন খানের মধ্যে যে বিশাল এক পার্থক্য আছে সেই সম্পর্কে অনেকেই আঁচ পেয়েছিলেন। আর এবার যখন সেই অভিব্যাক্তি স্বয়ং আয়ুশ শর্মার মুখে, তখন তাতে আর কোনও সন্দেহ নেই। 

এই প্রথমবার সলমনের ( Salman Khan ) বিপরীতে কাজ করেই ঢের টের পেয়েছেন আয়ুশ ( Ayush Sharma )। সম্পর্কে শালা জামাইবাবু হলেও অভিজ্ঞতায় ভাইজান অনেক খাসা, এবং সেই কারণেই ভগ্নিপতিকে অভিনয় পেশায় টিপস দিতে একেবারেই কার্পণ্য করেননি সলমন।’অন্তিম’ দ্যা ফাইনাল ট্রুথ ছবিতে অভিনয় প্রসঙ্গে আয়ুশ জানান, এ যেন তার কাছে এক স্বপ্ন পূরণের মত। বেশ কিছু নিদারুণ পরামর্শ যেমন পেয়েছেন তেমনই আয়ুশ হিসেবে নয়, সেটে যাওয়ার সময় রাহুলিয়ার চরিত্রে যেতেই নির্দেশ করেন তিনি। প্রথম থেকেই চরিত্রের সঙ্গে কো-অপারেশন থাকলে প্লট দখল করতে যে সুবিধে হয় এটিই তার থেকে শিক্ষণীয়।  

 তবে সেটে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে বেজায় কিছু মুশকিলে পড়েছিলেন তিনি। আয়ুশ জানান, একজন অভিনেতা হিসেবে সলমন খানের বিপরীতে নিজেকে টিকিয়ে রাখা বেশ কঠিন। যদিও বা তারা পারিবারিক ভাবে সম্পর্কিত তারপরেও শুটিং ফ্লোরেই তার স্টারডামের বিশালতা সম্পর্কে জানা যায়। 

প্রসঙ্গত, অন্তিমে সলমন প্রথমবারের মত একজন শিখ চরিত্রে অভিনয় করেছেন এবং বিপরীতে আয়ুশ রয়েছেন ভিলেনের চরিত্রে। এবং সলমন শুধু অভিনেতা হিসেবেই নয়, সামলেছেন প্রোডাকশনের দায়িত্বও। সিনেমাটি নির্দ্বিধায় অ্যাকশন ফিল্ম হতে চলেছে এই নিয়ে একেবারেই সন্দেহ নেই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ayush sharma got tips from salman during the antim shoot

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com