scorecardresearch

বড় খবর

সলমনের মাথায় সজোরে ঘুষি মারেন ‘জামাই’ আয়ুশ! কী হয়েছিল ‘অন্তিম’-এর শুটিংয়ে?

এরপরই বন্ধ হয়ে যায় সিনেমার অ্যাকশন সিকোয়েন্সের শুট। তারপর?

সলমনের মাথায় সজোরে ঘুষি মারেন ‘জামাই’ আয়ুশ! কী হয়েছিল ‘অন্তিম’-এর শুটিংয়ে?
সলমন খান – আয়ুশ শর্মা

সলমন খান ( Salman Khan ) এবং আয়ুশ শর্মা ( Ayush Sharma )  অভিনীত ‘অন্তিম’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। সঙ্গেই ক্যামেরায় জামাই ভগ্নিপতিকে একসঙ্গে দেখার আগ্রহ সকলেরই রয়েছে। মাঝে মধ্যেই শুটিং এর নানান গল্প এবং দৃশ্যপট উঠে আসছে দর্শকদের সামনে। এবার এক ফাইট সিকোয়েন্স নিয়েই মুখ খুললেন আয়ুশ। বলেন সলমনের মাথায় জোরে ঘুষি মেরে দেন তিনি! তারপর? 

সলমনের বিপরীতে অভিনয় করছেন আয়ুশ তাও আবার একজন গ্যাংস্টারের চরিত্রে। যথেষ্ট ভয়ে ছিলেন তিনি- এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। তারপরেও নিজের ওপর ভরসা রেখেই এগিয়ে যান। জামা খুলে ফাইট সিন যেমনি শুরু ওমনিই ঘটে বিপত্তি। জোরেই সলমনকে ঘুষি মেরে দেন আয়ুশ। ভয়ের চোটেই ভাইজানের পাগড়ি ধরে বসে পরেন তিনি। জিজ্ঞেস করেন ঠিক আছেন কিনা। পরবর্তীতে বলেন, আগে থেকেই ভীষণ সতর্ক ছিলেন আয়ুশ। এমনও ভেবে রেখেছিলেন ভুলভাল কিছু হলেই সোজা গাড়িতে উঠেই চম্পট দেবেন। আগে থেকে সামনেই গাড়িও মজুত রাখতে বলেছিলেন তিনি।  

প্রসঙ্গত, সিনেমায় একজন শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সলমন খান। সেই নিয়েও যথেষ্ট উৎসাহী তিনি। তবে তার থেকে বেশি হতবাক আয়ুশের এমন পরিবর্তন দেখে। চেহারার এমন বদল, মুখমণ্ডলে দীপ্তি যেন আশা করা যায় না। ভাইজান বলেন, লাভযাত্রী থেকে অন্তিম এই সময়ের মাঝে অনেক পরিপক্ক হয়েছেন আয়ুশ। 

আয়ুশের বক্তব্য অনুযায়ী তিনি কোনওদিন ভাবতেও পারেননি এমন চরিত্রে অভিনয় করতে পারবেন। নিজেকে একদম বদলে ফেলে নতুন ধাঁচে গড়ে তোলার চ্যালেঞ্জও কম ছিল না। সম্পূর্ণ ভাবে আসল গ্যাংস্টারে পরিণত করতেই চেয়েছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayush sharma punched on salman khan during the shoot