scorecardresearch

বড় খবর

ফ্লপ সিনেমা থেকে জাতীয় পুরস্কার! ফিল্মি কেরিয়ারের গোপন তথ্য ফাঁস আয়ুষ্মানের

নিজেকে মোটিভেট রাখতে কী করেন অভিনেতা, জানালেন নিজেই

ফ্লপ সিনেমা থেকে জাতীয় পুরস্কার! ফিল্মি কেরিয়ারের গোপন তথ্য ফাঁস আয়ুষ্মানের
আয়ুষ্মান খুরানা

কথায় বলে সাফল্য পেতে গেলে ব্যর্থতা খুব জরুরি। জীবনে সবকিছু সহজে পেয়ে গেলে তাতে আনন্দ একেবারেই থাকে না। সিনে ইন্ডাস্ট্রির দিকে লক্ষ্য করলেও দেখা যায় ব্যর্থতাই একজন তারকাকে উপরের দিকে পৌঁছে দেয়। ব্যর্থতা থাকা জরুরি, অন্তত এটাই মনে করেন অভিনেতা আয়ুষ্মান খুরানা ( Ayushman Khurrana )। 

ভিকি ডোনর দিয়ে বলিউডে যাত্রা শুরু, কিন্তু তারপর? একে একে তিনটি ছবি সুপার ফ্লপ! এক সাক্ষাৎকারে অভিনেতা বললেন, “আত্মবিশ্বাস থাকা খুব জরুরি, আর এটা আসেই সাফল্য থেকে। তবে প্রথমেই কিন্তু সাফল্য ভাল নয়, ব্যর্থতা থাকা দরকার – আপনার জীবনের শ্রেষ্ঠ বন্ধু ব্যর্থতা, এতেই আপনি শিখবেন, লড়বার ক্ষমতা জন্মাবে। আমি যথেষ্ট খুশি যে প্রথম দিনে আমি অঢেল ব্যর্থতা দেখেছি।”  

এখানেই শেষ নয়! অভিনেতা বলেন, “আমি এখনও বিশ্বাস করি না যে যথেষ্ট পরিমাণ আত্মবিশ্বাস আমার মধ্যে রয়েছে, আরও শেখার প্রয়োজন তবে হ্যাঁ স্ক্রিপ্ট সেন্স খুব ভাল আমার।” সঙ্গেই দর্শকদের ভূমিকা যে কি মারাত্মক সেই সম্পর্কেও জানালেন। তারাই সর্বেসর্বা! সবথেকে ভাল বোঝেন, কারণ তারকাদের ভাগ্য তাদের হাতে, প্রতি শুক্রবার অভিনেতাদের সবকিছু বদলে যেতে পারে। 

সবসময় পাশে চাই কাউকে? অভিনেতার বক্তব্য, উদ্দেশ্য যখন নিজের তখন একাই চলতে হবে। নিজেকে সমর্থন করতে হবে, এগিয়ে যেতে হবে। সফলতা এলেই নিজেকে বদলে ফেলা একেবারেই উচিত নয়। নতুন কিছু শেখার, অনেক কিছু জানার চেষ্টা করতে হবে। যত জানা যাবে ততই ভাল, এসব হারায় না কোনওদিন। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayushman khurrana spoken about his success and motivation in bollywood