scorecardresearch

বড় খবর

ভক্তের ডাকে সাড়া! দিল্লির ফুটপাথে গান গাইলেন আয়ুষ্মান খুরানা, দেখুন

অভিনেতাকে কুর্নিশ নেটদুনিয়ার।

ভক্তের ডাকে সাড়া! দিল্লির ফুটপাথে গান গাইলেন আয়ুষ্মান খুরানা, দেখুন
দিল্লির ফুটপাথে গান গাইলেন আয়ুষ্মান খুরানা

দিল্লির ফুটপাতে আচমকাই আয়ুষ্মান খুরানা। গান গাইলেন এক স্ট্রিট সিঙ্গারের সঙ্গে। কোনওরকম তারকাসুলভ আচরণ নেই। মিশে গেলেন ফুটপাতে দাঁড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শীদের সঙ্গে। আর আয়ুষ্মানের এমন সুন্দর আচরণে মুগ্ধ নেটপাড়া। অতঃপর অভিনেতাকে কুর্নিশ জানাতেও ভুললেন না।

দিল্লির ফুটপাতে গিটার বাজিয়ে গান গায় শিবম। রাজধানীর ফুটপাতে বহুদিন ধরেই এই ছেলের কণ্ঠে মুগ্ধ পথিকরা। আয়ুষ্মান খুরানার বড় ভক্ত সে। দিন কয়েক আগেই অভিনেতার ‘ভিকি ডোনার’ সিনেমার জনপ্রিয় গান ‘পানি দা রং’ গেয়ে আয়ুষ্মানকে ট্যাগ করেছিলেন। ইচ্ছে ছিল অভিনেতা যেন নিজেও কোনও একদিন তাঁর সঙ্গে এসে কণ্ঠ মেলান।

ভক্তের সেই ইচ্ছেতে অমত করেননি আয়ুষ্মান খুরানা। শিবমের ডাকে সাড়া দিয়ে তাই দিল্লিতে কাজের ফাঁকে হাজির হলেন শিবমের কাছে। তিনিও গান গাইলেন। আর অভিনেতার প্রতিশ্রুতি রক্ষাতে বেজায় আপ্লুত দিল্লির সেই স্ট্রিট সিঙ্গার।

প্রসঙ্গত, সম্প্রতি দ্য অ্যাকশন হিরো সিনেমার প্রচারে দিল্লিতে গিয়েছিলেন আয়ুষ্মান খুরানা। সিনেমার প্রচারের ফাঁকেই দেখা করে এলেন এই খুদে ভক্তর সঙ্গে। তবে একটিমাত্র গান গেয়েই শুধু ক্ষান্ত হননি অভিনেতা-গায়ক। পাশাপাশি নিজের নয়া সিনেমা জেহদা নেশা গানটিও করেন আয়ুষ্মান খুরানা। আর শিবমের সঙ্গে এভাবে ফুটপাতে বলিউড তারকাকে গান গাইতে দেখে হতবাক পথচলতিরা। সেই মুহূর্তের ভিডিও ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: এ কেমন দেশপ্রেম! উল্টো তিরঙ্গা ধরে বিশ্বকাপে ভারতের নাম ডোবালেন নোরা ফতেহি]

উল্লেখ্য, শিবম ভিডিও শেয়ার করে লিখলেন, “অসংখ্য ধন্যবাদ, প্রতিশ্রুতি রাখার জন্য।” দিল্লির এই ভক্তকে পাল্টা ভিডিও শেয়ার করে ধন্যবাদ জানালেন আয়ুষ্মান খুরানাও। লেখেন, “শিবম আমার গান গাওয়ার জন্য ধন্যবাদ, অনেক ভালবাসা রইল।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayushmann khurrana fulfills delhi street singers dream video goes viral