‘ড্রিম গার্ল’ -আবার বলিউডের পর্দায়

একতা কাপুরের প্রযোজনায় ড্রিম গার্লকে পর্দায় আনছেন পরিচালক রাজ শিলাদিত্য। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন আয়ুষ্মান খুরানা ও নুসরত ভারুচা।

By: Mumbai  Published: December 1, 2018, 1:58:27 PM

ড্রিম গার্ল- নামটা শুনলে একজনের কথা মনে পড়াই স্বাভাবিক। তিনি হেমামালিনী। তবে এই ছবি তাঁকে ঘিরে নয়। আর ড্রিম গার্লকে কেন্দ্র করেই বলিউডের ‘গোল্ডেন আইট বয়’ আবার বড়পর্দায়। হ্যাঁ, আয়ুষ্মান খুরানার কথাই বলা হচ্ছে। সম্প্রতি তাঁর অভিনীত বধাই হো ছবি বক্সঅফিসে দারুন সাফল্য পেয়েছেন। তারপরেই তিনি পর্দায় আসতে চলেছেন ড্রিম গার্ল ছবি নিয়ে।

বালাজি মোশন পিকচারস সম্প্রতি একটি ভিডিও তৈরি করেছে। সেখানে দেখা যাচ্ছে, আয়ুষ্মান খুরানা তার টিমকে নিয়ে বসে পরের স্টোরি আইডিয়া ভাবছেন। কিন্তু কোনটাই মনে ধরছে না। শেষমেষ খুঁজে পেলেন ড্রিম গার্লের চিত্রনাট্য। স্ক্রিপ্টটা হাতে ধরে আয়ুষ্মান বললেন, ”বন্ধুরা! এটা আমার পরের ছবি”।

আরও পড়ুন, Rakhi Sawant marriage: দীপক কালালের সঙ্গে কি গাঁটছড়া বাঁধছেন রাখি সাওয়ান্ত?

নিজেই সেই ভিডিও টুইটে শেয়ার করেছেন অভিনেতা। ড্রিম গার্ল ছবি দিয়েই জুটি বাঁধলেন আয়ুষ্মান খুরানা ও একটা কাপুর। একতা কাপুরের প্রযোজনায় ড্রিম গার্লকে পর্দায় আনছেন পরিচালক রাজ শিলাদিত্য। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন আয়ুষ্মান খুরানা ও নুসরত ভারুচা। তবে শুধুমাত্র একতা কাপুর নয়, শোভা কাপুর ও আশিষ সিং একসঙ্গে প্রযোজনা করছেন ড্রিম গার্লের।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ayushmann khurrana new film dream girl54694

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X