বাগী ২ বক্সঅফিস রিপোর্ট: মোটা অঙ্কের ব্যবসায় সাড়া ফেলেছে বি-টাউনে

অভিনেতা হিসেবে বাগী ২ ছবিতে নিজেকে প্রমাণ করলেন টাইগার শ্রফ। শুধুমাত্র রবিবার ছুটির দিনে বক্স অফিসে ৯.৫০ কোটি টাকার বাজার করেছে পরিচালক আহমেদ খান পরিচালিত টাইগার শ্রফ এবং দিশা প্যাটানি অভিনীত বাগী-র সিক্যুয়েল ছবি।

Kolkata  Published: April 10, 2018, 1:11:07 PM

মুক্তির ১০ দিনের মধ্যে ১৫০ কোটি টাকার বাজার করতে চলেছে বাগী ২। দেশি র‌্যাম্বোর কেরামতিতে ইতিমধ্যেই বাজারমাত করেছেন টাইগার। তবে বলা বাহুল্য অভিনেতা হিসেবে বাগী ২ ছবিতে নিজেকে প্রমাণ করলেন টাইগার শ্রফ। শুধুমাত্র রবিবার ছুটির দিনে বক্স অফিসে ৯.৫০ কোটি টাকার বাজার করেছে পরিচালক আহমেদ খান পরিচালিত টাইগার শ্রফ এবং দিশা প্যাটানি অভিনীত বাগী-র সিক্যুয়েল ছবি। বড় পর্দার প্রতিদ্বন্দ্বিতায় রানি মুখোপাধ্যায়ের হিচকি থাকা সত্ত্বেও টাইগার শ্রফ অভিনীত বাগী ২ এখন ব্লকব্লাস্টার।

অক্ষয় কুমার অভিনীত ছবি টয়লেট-এক প্রেম কথাকে পিছনে ফেলে এগিয়ে গেল বাগী ২। টয়লেট ১০ দিনে ব্যবসা করেছিল ১৩২ কোটি টাকার । বাগী ২ মুক্তি পাওয়ার পাঁচ দিনের মাথায় বক্সঅফিস কালেকশনের হিসেব ট্যুইটারে তুলে ধরেছিলেন তরণ আদর্শ। সেদিনই আভাস পাওয়া গিয়েছিল এই ছবি বক্সঅফিসে রীতিমতো রাজত্ব করবে। ছবি মুক্তির দশদিনে পুনরায় দেড়শো কোটি টাকার ব্যবসা করার সম্ভাবনার কথা বলেছেন তরণ আদর্শ। বক্স অফিসের হিসেব বলছে সপ্তাহ শেষে আইপিএল থাকলেও তরুণ প্রজন্মের ঝোঁক ছিল কিন্তু সিনেমাহলে। এই ছবির বক্সঅফিস আয় শুক্রবার ৫.৭ কোটি , শনিবার ৭.৩০ কোটি, রবিবার ৯.৫০ কোটি টাকা।

বাগী ২ ছবির সাফল্য নিয়ে রমরমা বি-টাউন। ইতিমধ্যেই ছবির সাফল্যের জন্য সাজিদ নাদিয়াদওয়ালা ও তাঁর টিমকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। উল্লেখ্য, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির সিক্যুয়েলে করণ জোহরের সঙ্গে কাজ করছেন টাইগার শ্রফ। বাগী ২ টিমকে শুভেচ্ছা জানিয়েছেন হৃত্বিক রোশন এবং অনিল কাপুরও।

আরও পড়ুন : বাগী ২ বক্সঅফিস রিপোর্ট: একশো কোটির দোরগোড়ায় টাইগার-দিশা পাটানিরা

বাগী সিক্যুয়েলের প্রথম ছবি তেমন বাজার করেনি। কিন্তু বাগী ২ ছবি সাড়া ফেলেছে  বক্সঅফিসে।  অবশ্য তার আন্দাজ মিলেছিল এ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই। বাগী ২-তে সবার যেটা নজর কেড়েছে সেটা হল টাইগারের অ্যাকশন লুক। টাইগার শ্রফ ডেবিউ করেছিলেন হিরোপন্তি ছবিতে। সে ছবির লুক নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল। অভিনয়ের জন্য সমালোচনা তো ছিলই, টাইগারের ঠোঁটের গোলাপি রং নিয়ে ট্রোল হয়েছিল সোশ্যল মিডিয়ায়।  জ্যাকি পুত্রের সেই চেহারা ভোল বদলের পর এইরকম মাচো হবে তা বোধ হয় কেউই ভাবতে পারেনি। এ ছবিতে টাইগারতে দেখে ভারতীয় দর্শকের মনে পড়েছে র‌্যাম্বো-র ছবি। টাইগারের এই নয়া লুককে কাজে লাগিয়ে বলিউড পেতে চলেছে তার নিজস্ব র‌্যাম্বো। পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরের ছবি র‌্যাম্বো-তে দেখা যাবে টাইগার শ্রফকে। সব ঠিকঠাক থাকলে ২০১৯ সালে এ ছবির কাজ শুরু হবে। ২০২০ সালে ভারতীয় বক্সঅফিসে আত্মপ্রকাশ করবে দেশি র‌্যাম্বো।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Baaghi two box office report after ten days

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X