চিনের বক্সঅফিস মাতাচ্ছে বাহুবলী টু, একদিনের রোজগার শুনলে চমকে যাবেন!

গত শুক্রবার চিনে মুক্তি পেয়েছে প্রভাস-অনুষ্কা বাহুবলী দ্য কনক্লুশন। মুক্তির প্রথম দিনেই এ ছবির আয়ের অঙ্ক ছাড়িয়েছে ১৬.২৪ কোটি টাকা।

By: Kolkata  May 5, 2018, 4:58:12 PM

চিনের বক্সঅফিসেও এবার ঝড় তুলছে বাহুবলী ২।  গত বছর এ দেশের সবথেকে বড় ব্লকবাস্টার ছবির খেতাব পেয়েছিল এসএস রাজামৌলির এ ছবি। গত শুক্রবার চিনে মুক্তি পেয়েছে প্রভাস-অনুষ্কা বাহুবলী দ্য কনক্লুশন। মুক্তির প্রথম দিনেই এ ছবির আয়ের অঙ্ক ছাড়িয়েছে ১৬.২৪ কোটি টাকা। ট্যুইট করে একথা জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

আরও পড়ুন: এবার চার্লি চ্যাপলিনের বেশে রণবীর সিং, সিনেমার শ্যুটিং? জেনে নিন!

তবে চিনে মুক্তি পাওয়া অন্য দুই বলিউডি ছবির প্রথম দিনের বক্সঅফিস কালেকশনকে টেক্কা দিতে পারেনি বাহুবলী।  ড্রাগনদের দেশের বক্সঅফিসের প্রথম দিনের বক্সইফিস হিসেবে আমির খানের সিক্রেট সুপারস্টার ও ইরফান খানের হিন্দি মিডিয়ামকে পিছনে ফেলতে না পারলেও, সলমন খানের বজরঙ্গি ভাইজানকে টেক্কা দিয়েছে বাহুবলীর সিক্যুয়েল ছবি।

বাহুবলী ২ ছবি এ দেশের বক্সঅফিসে নতুন সেনসেশন তৈরি করেছে। ছবি মুক্তির পর একের পর এক রেকর্ড তৈরি করেছে এই দক্ষিণী ছবি। প্রথম ছবি হিসেবে ৫০০ কোটি টাকা কামিয়েছেন বাহুবলী ২।  তেলেগু ভাষায় প্রথমে এই ছবিটি তৈরি করা হয়, পরে হিন্দি, মালয়ালাম, ইংরেজি ভাষায় ডাব করা হয় এ ছবি।

আরও পড়ুন: ভবেশ যোশী সুপারহিরো ট্রেলার; বলিউডের নতুন সুপারহিরো হর্ষবর্ধন কাপুর

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Baahubali 2 2 million in china boxoffice7170

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X