scorecardresearch

বড় খবর

পিঠে লেখা ‘baby on board’! বউ আলিয়ার কীর্তি দেখে লজ্জায় লাল রণবীর

ঘরভর্তি লোকের সামনে কিংকর্তব্যবিমূঢ় ‘হবু বাবা’ রণবীর কাপুর!

পিঠে লেখা ‘baby on board’! বউ আলিয়ার কীর্তি দেখে লজ্জায় লাল রণবীর
'ব্রহ্মাস্ত্র'র প্রচারে বউ আলিয়া ভাটের কীর্তি দেখে লজ্জায় লাল রণবীর কাপুর

চোখেমুখে গর্ভাবস্থার জেল্লা! ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে একাই লাইমলাইট কেড়ে নিলেন আলিয়া ভাট। তবে প্রচার অনুষ্ঠানের মাঝে দুষ্টু-মিষ্টি যে কাণ্ড ঘটিয়ে বসলেন, তা দেখেই লজ্জায় কিংকর্তব্যবিমূঢ় ‘হবু বাবা’ রণবীর কাপুর।

যে সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছিলেন, এবার সেই সিনেমার-ই প্রচার করছেন দম্পতি হয়ে। উপরন্তু, দায়িত্ব আরও খানিক বেড়েছে রণবীর-আলিয়ার। কারণ, খুব শিগগিরিই তাঁদের পরিবারে আসতে চলেছে খুদে সদস্য। তবে অন্তঃসত্ত্বা আলিয়া কিন্তু এই সময়েও ঘরে-বাইরে দু-দিকই দিব্যি সামলাচ্ছেন। বিশ্রাম নেওয়ার পরিবর্তে চুটিয়ে কাজ করে চলেছেন এখনও। তবে এবার ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে গিয়ে কাপুর-বধূ যা করলেন, তা দেখে রীতিমতো লজ্জায় লাল রণবীর কাপুর।

সেপ্টেম্বর মাসেই মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর-আলিয়া তো বটেই তার সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং প্রযোজক করণ জোহরেরও স্বপ্নের প্রজেক্ট এই সিনেমা। তাই ইতিমধ্যেই প্রচার সারছেন শহরে শহরে। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে হায়দরাবাদে যান ছবির দুই মুখ্য চরিত্র রণবীর কাপুর, আলিয়া ভাট ও করণ জোহর। সেখানেই অভিনব এক পোশাকে দেখা যায় অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে।

[আরও পড়ুন: খুন করতেই গোয়ায় নিয়ে যাওয়া হয়! সোনালি-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়]

আলিয়ার পরনে গোলাপি রঙের সারারা সালোয়ার। যে পোশাকের পিঠে বড়বড় করে লেখা- ‘baby on board’। বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়- “সন্তান আসছে..।” সিনেমার প্রচারের মাঝেই হঠাৎ আসন থেকে উঠে এসে পিছন দিকে ঘুরে যান আলিয়া। আঙুল দিয়ে ইঙ্গিত করেন পিঠের দিকে। যেখানে জ্বলজ্বল করছে ‘baby on board’ লেখা। পাশেই দাঁড়ানো করণ জোহরের মুখে তখন হাসি। আর ঘরভর্তি পাপ্পারাজিদের সামনে কিংকর্তব্যবিমূঢ় ‘হবু বাবা’ রণবীর কাপুর!

তবে অন্তঃসত্ত্বা আলিয়া শুধু পিঠের লেখা দেখিয়েই ক্ষান্ত থাকেননি। বরং তার সঙ্গে গানের তালে খানিক কোমরও দোলাতে দেখা যায় অভিনেত্রীকে। সেই মুহূর্তের ভিডিও-ই এখন ভাইরাল নেটদুনিয়ায়। হায়দরাবাদে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে উপস্থিত ছিলেন নাগার্জুন এবং মৌনী রায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Baby on board written on alia bhatts back ranbir kapoor cant take his eyes off her