শশী আঙ্কলকে বাঁচাতে ভিলেনকে এক কামড় সইফের

Saif Ali Khan: এই ঘটনার কথা ২০১৭ সালে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন সইফ। এর প্রত্যক্ষদর্শী ছিলেন শর্মিলা ঠাকুর কারণ ঘটনাটি ঘটেছিল তাঁরই ছবির শ্যুটিংয়ে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: November 29, 2019, 04:27:44 PM

Saif Ali Khan tried to save Sashi Kapoor: বলিউডের ইতিহাসে সবচেয়ে সুপুরুষ নায়কদের অন্যতম শশী কাপুর। আর পাশাপাশি তাঁর অত্যন্ত মিশুকে স্বভাবের জন্যেও তিনি জনপ্রিয় ছিলেন শিল্পী-কলাকুশলী সকলের মধ্যেই। মায়ের সঙ্গে শ্যুটিংয়ে এসে তাই খুব তাড়াতাড়িই শশী আঙ্কলের ভক্ত হয়ে উঠেছিলেন সইফ আলি খান। শশী আঙ্কল সইফের ঠিক কতটা প্রিয় ছিলেন তারই একটি উদাহরণ রয়েছে অসীম ছাবড়ার লেখা শশী কাপুরের বায়োগ্রাফিতে। সেই ঘটনাটিই আবার ২০১৭ সালে একটি সাক্ষাৎকারে বলেছিলেন সইফ।

শশী কাপুরের সঙ্গে বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন শর্মিলা। তার মধ্যে রয়েছে ‘আ গলে লাগ জা’, ‘আমনে সামনে’ এবং ‘ওয়াক্ত’। সইফ আলি খানের যখন ২ বছর বয়স, সেই সময়েই শ্যুটিং চলছিল শশী-শর্মিলা অভিনীত পাপ অউর পুণ্য ছবির। শিশু সইফ মায়ের সঙ্গে গিয়েছিলেন শ্যুটিংয়ে। ভিলেনের সঙ্গে শশী কাপুরের একটি ফাইট দৃশ্য চলাকালীনই ঘটেছিল ঘটনাটি।

আরও পড়ুন, দুজনেই প্রথম! দ্বৈতভাবে টিআরপি-সেরা ‘রাসমণি’ ও ‘ত্রিনয়নী’

ছবির ভিলেন তখন শশী কাপুরের গলায় মোটা একটি দড়ি পেঁচিয়ে দিয়েছে এবং শশী সেটা ছাড়াবার চেষ্টা করছেন। ক্যামেরাতে ফাইনাল টেক চলছে শটের। এমন সময়ে হঠাৎ তাগড়াই ভিলেনের গলায় আর্ত চিৎকার। ইউনিটের সবাই তখন চমকে উঠে দেখে যে খুদে সইফ কামড় বসিয়েছে ভিলেনের পায়ে। আসলে শশী আঙ্কলকে একজন মারছে আর তাকে কেউ বাঁচাতে এগিয়ে আসছে না, তা দেখে অত্যন্ত বিচলিত হয়ে পড়েছিল খুদে সইফ। তাই শশী আঙ্কলকে বাঁচাতেই ঝাঁপিয়ে পড়েছিল সে।

সবাই মজা পেয়েছিলেন যথারীতি এই ঘটনায় কিন্তু তার পরে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ করেছিলেন শশী কাপুর নিজে। সইফ সেটাই পরবর্তীকালে তাঁর সাক্ষাৎকারে বলেছিলেন যে সিনেমার তৈরি-করা জগৎ সম্পর্কে তাঁকে ভাল করে বুঝিয়েছিলেন শশী ওই মজার ঘটনার পরে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Baby saif ali khan bit a man to save sashi kapoor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X