বচ্চনরা কেমন আছেন করোনায়, জানিয়ে দিল হাসপাতাল

হাসপাতালের এক সূত্র জানিয়েছেন, "ওরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন। সবাই চিকিৎসায় সাড়া দিচ্ছেন। আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  July 18, 2020, 5:55:24 PM

সপরিবারে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আগেই। করোনা চিকিৎসায় ভালোই সাড়া দিচ্ছেন মহাতারকা অমিতাভ বচ্চন, পুত্র অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন, নাতনি আরাধ্যা বচ্চন। এমনটাই জানাল হাসপাতাল।

৭৭ বছরের কিংবদন্তি এবং ৪৪ বছরের পুত্র অভিষেক করোনা ধরা পড়ার পরেই নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন জুলাইয়ের ১১ তারিখ। এর একসপ্তাহ পরে ঐশ্বর্য এবং আরাধ্যাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। তার আগে মা এবং কন্যা বাড়িতেই সেল্ফ কোয়ারেন্টানে ছিলেন।

হাসপাতালের এক সূত্র সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, “ওরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন। সবাই চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ওদেরকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। অমিতাভ ও অভিষেক বচ্চন দু-একদিনের মধ্যেই হাসপাতালে আনা হবে।”

সেই সূত্র আরো জানিয়েছে, ঐশ্বর্য-র হালকা কাশি রয়েছে। তবে এখন অনেকটাই সুস্থ। দু-একদিন এখনো ওদের হাসপাতালে থাকত হবে।”

 

সংক্রমণ ধরা পড়ার পর ভক্তদের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখছেন অমিতাভ। বেতাজ বাদশা শুক্রবারই টুইট করে জানিয়েছিলেন, “সুখের সময় হোক বা কঠিন সময়- আমার কাছের পরিজনরা, শুভাকাঙ্খীরা, আমার ভক্তরা সবসময়েই ভালোবাসা, স্নেহ এবং প্রার্থনায় ভরিয়ে দিয়েছে। হাসপাতালের এই প্রটোকল ও অনুশাসনের মধ্যে তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।”

বৃহণমুম্বাই করপোরেশনের দেওয়া তথ্য অনুযায়ী মুম্বইয়ে করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছুঁইছুঁই। ও সংখ্যা বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ৯৮৯৭৯। প্রতিদিন একহাজারের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে। মৃত্যুর সংখ্যা এখন ৫৫৮২। নতুন করে মৃত্যু হয়েছে আরো ৬২ জনের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bachchans responding to treatment says hospital source

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X