scorecardresearch

বড় খবর

‘বাদাম কাকু’ ভুবন এবার জিতের শোয়ে, নেচে-গেয়ে মাতালেন মঞ্চ, দেখুন

এর আগে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন ভুবন।

Badam Kaku, Bhuvan Badyakar, Jeet, Ismart Jodi, Jeet's reality show, বাদামকাকু, ভুবন বাদ্যকর, জিতের রিয়ালিটি শো ইসমার্ট জোড়ি, জিৎ, bengali news today
জিতের শো 'ইসমার্ট জোড়ি'তে ভুবন বাদ্যকর

পরনে সেই ধুতি-ফতুয়া। গলায় লাল উত্তরীয়। কপালে কাটা তিলক। আর কণ্ঠী। তবে চোখে সানগ্লাস। এমন অবতারেই জিৎ সঞ্চালিত রিয়ালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চ কাঁপিয়ে দিলেন ‘বাদাম কাকু’।

তবে শুধু যে নেচে-গেয়ে দর্শকদের মাতিয়েছেন এমনটা নয়। ওই রিয়ালিটি শোয়ের মঞ্চেই স্ত্রীর গালে প্রকাশ্যে চুমুও এঁকে দিয়েছেন। যা দেখে হতবাক খোদ অভিনেতা-প্রযোজক জিৎ। এ যেন একেবারে অন্য ভুবন বাদ্যকর। তাঁর ‘কাঁচা বাদাম দাদা…’ গানটি হিট হওয়ার পর থেকেই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার হয়ে যান ভুবন। বাংলা পেরিয়ে দেশের গণ্ডী ছাড়িয়ে তাঁর গাওয়া মাটির গানে এখন মেতে গোটা বিশ্ব। রিল ভিডিওয় বাদাম কাকুর গানে কোমর দোলাচ্ছেন সকলেই। সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’ মঞ্চে হাজির হয়েছিলেন ভুবন। আর এবার জিতের শো ‘ইসমার্ট জোড়ি’তে হাজির হলেন সস্ত্রীক।

স্টার জলসার ফেসবুক পেজে শোয়ের ওই বিশেষ পর্বের ঝলক শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা গেল, জিৎ ভুবনের স্ত্রীর কাছ থেকে জানতে চান, এখনও পর্যন্ত জীবনে সেরা উপহার কী দিয়েছেন তিনি? সেই প্রশ্নের উত্তরেই তাঁর স্ত্রী জানান যে, ‘চুমু’। ব্যস অমনি সঞ্চালক-অভিনেতা শোয়ের মঞ্চেই আবদার করে বসেন যে সবার সামনেই স্ত্রীকে আরেকবার চুমু খান ভুবন বাদ্যকর। টলিউড সুপারস্টারের তরফে এমন বায়না ফেলতে পারেননি বাদাম কাকু। অগত্যা, ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চেই বউকে আদর করে ফেললেন। এরপর অবশ্য লাজে রাঙা হয়েছেন তিনি।

কবে দেখা যাবে এই বিশেষ পর্ব? আগামী ২৬ মার্চ শনি-রবি স্টার জলসার পর্দায়। সম্প্রতি নতুন গাড়ি করে যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভুবন। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তবে এখন সেই চোট সেরে উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Badam kaku bhuvan badyakar in jeets show ismart jodi