scorecardresearch

মহাদেবকে নিয়ে অশালীন গান! বিতর্কের চোটে করজোড়ে ক্ষমা চাইলেন বাদশা

গানের শব্দ নিয়ে বিপাকে বাদশা, কী সিদ্ধান্ত নিলেন তিনি?

badshah, badshah rapper, badshah music, badshah FIR
বিপাকে বাদশা

তাঁর গানের শব্দ নিয়ে এর আগেও অনেকবার শোরগোল হলেও, নিজের লিরিক্স নিয়ে নতুন আবিষ্কার করতে ভালবাসেন। কিন্তু এবার, আবারও কেস খেয়েছেন বাদশা। নতুন গান শনক নিয়ে নানান শোরগোল তুঙ্গে।

সনক গানে ভগবান শিবকে নিয়ে যা নয় তাই মন্তব্য করেছেন বাদশা! বেশকিছু মানুষের যেমন এইগান ভাল লেগেছে, তেমনই কিছু মানুষ আবার রেগে আগুন। মহাদেবকে নিয়ে অযাচিত মন্তব্য। ট্রেন্ড এর চোটে অনেকেই এই হবে রিলস বানিয়েছেন। আর তাতেই আরও বিপদ ঘটেছে। বিতর্ক তুঙ্গে। বাদশার বিরুদ্ধে দায়ের করা হয়েছিল FIR। ANI সূত্রে খবর, উজ্জয়নের মহাকাল মন্দিরের এক পুরোহিত ক্ষোভ প্রকাশ করেই বলেছিলেন, মহাদেবের নামের সঙ্গে এহেন বিকৃত শব্দ ব্যবহার করা উচিত নয়।

আরও পড়ুন [ ‘ধোনি তো একজন…’, KKR-কে সাপোর্ট ঋতাভরীর, হলুদ ঝড়ে চরম ট্রোল অভিনেত্রী! ]

তারই ফলস্বরূপ, বাদশাকে নিয়ে চরম চর্চা। অবশেষে ক্ষমা চাইতে বাধ্য হলেন মিউজিক কম্পোজার। সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করেছেন তিনি। লিখলেন, “আমার শেষ রিলিজ সনক অনেককে দুঃখ দিয়েছে। তাঁদের মানসিকভাবে আঘাত করেছে। কাউকে মানসিক এবং ধর্মীয় আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না। আমার আর্টিস্ট্রি দিয়ে আমার ভক্তদের মনোরঞ্জন করাই সবথেকে বড় বিষয়। তবে, চারপাশের পরিস্থিতি বিবেচনা করে আমি সিদ্ধান্ত নিয়েছি যে শীঘ্রই, ওই অংশটুকু বাদ দিয়ে আমি একদম নতুন ভার্সন নিয়ে আসব। কিছুদিন সময় লাগবে। তবে, নতুন গানটি সকল।প্লামটফর্মে আপলোড থাকবে। আমি সকলের কাছে ক্ষমা চাইছি, যদি কাউকে আঘাত করে থাকি”।

ফ্যানদের পছন্দ অপছন্দ নিয়ে সবসময়ই ভাবনা চিন্তায় থাকেন বাদশা। এর আগেও অনেকবার তাঁর গান নিয়ে নানা সমস্যা হয়েছে। কখনও সুর চুরি, আবার কখনও গান চুরি – চর্চা সবসময় তুঙ্গে। যদিও, বাদশা ভক্তরা সম্পূর্ন ঘটনাই অবাক বলেই মনে করেছেন। তাদের কথায়, আজকাল সবেই অভিযোগ দায়ের করা অভ্যাসে দাড়িয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Badshah apologize for his lyrics including mahadev in sanak