বড় খবর

KBC 13: বাদশাহকে ‘কুল ডুড’ বললেন অমিতাভ! খুশিতে আত্মহারা ব়্যাপার

খুশিতে আত্মহারা বাদশাহ!

কেবিসিতে বাদশাহ

বয়সের সঙ্গে পাল্লা দিয়ে এই প্রজন্মের সঙ্গে টক্কর দিতে যদি কেউ পারেন তবে তিনি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan )। এত বয়সেও নিজেকে আগের মতই সামলে রেখেছেন তিনি। অভিনেতা তো বটেই সঞ্চালক হিসেবেও তার দক্ষতা নিয়ে একেবারেই প্রশ্ন নেই। তবে এবারের কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের পর্ব নিয়ে কিন্তু পারদ ক্রমশই চড়ছে। একেকদিন ভিন্নভাবে তাক লাগাচ্ছেন বিগ বি। 

শোতে উপস্থিত ছিলেন র‍্যাপার বয় বাদশাহ ( Badshah )। আর সেখানেই নিজের উত্তেজনা ঢেকে রাখতে পারলেন না সিনিয়র বচ্চন। গলায় মোটা হার, চোখে রঙিন চশমা পরে বাদশার সঙ্গে পাল্লা দিয়ে মঞ্চ মাতাতে ব্যস্ত তিনি। ইনস্টাগ্রামে অমিতাভ বচ্চন নিজেই শেয়ার করেছেন সেই ছবি, ক্যাপশনে লেখেন ইয়ো! কুল ডুড বাদশার সঙ্গে আমুদে মেজাজে। 

সম্পূর্ণ বিষয়টি নজর এড়ায়নি বাদশাহর। আবেগে আপ্লুত তিনি। রিপোস্ট করে নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন, জুরেছেন গুটি কয়েক ইমোজি। নিজেই যেন বিশ্বাস করতে পারছেন না। উচ্ছাস ধরে রাখা সম্ভব নয়। 

প্রসঙ্গত, শানদার শুক্রবারের প্রতি পর্বে থাকছে নতুন চমক। এই সপ্তাহে উপস্থিত ছিলেন জন আব্রাহাম এবং দিব্যা খোসলা কুমার। তবে বাদশাহর সঙ্গে যে সাংঘাতিক মজায় মেতেছেন বিগ বি, এই নিয়ে ঝলক মিলবে পরবর্তী পর্বেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Badshah is a cool dude by amitabhs love he is getting emotional

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com