scorecardresearch

‘তুই কবে মরবি?’ KK-কে শ্রদ্ধা জানাতে গিয়ে ভয়ঙ্কর ট্রোলড বাদশা

ভগ্নহৃদয়ে হাহাকার ব়্যাপারের…

‘তুই কবে মরবি?’ KK-কে শ্রদ্ধা জানাতে গিয়ে ভয়ঙ্কর ট্রোলড বাদশা
র়্যাপার বাদশা

‘আলবিদা’ কেকে! বৃহস্পতিবার চোখের জলে কৃষ্ণকুমার কুন্নাথকে চিরতরের জন্য বিদায় দিল মুম্বই। কলকাতায় শো করতে এসেই বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক প্রয়াণ ঘটে শিল্পীর। স্বাভাবিকভাবেই সঙ্গীতজগতে শোকের ছায়া। কাঁদছেন কাশ্মীর থেকে কন্যাকুমারী কেকে-ফ্যানরা। সোশ্যালমিডিয়া ছেয়ে গিয়েছে শোকবার্তায়। ব়্যাপার বাদশাও ছিলেন সেই তালিকায়। তবে কেকে-র মৃত্যুতে শোকপ্রকাশ করে তাঁকে পড়তে হল কটাক্ষের মুখে।

কেকে-র মৃত্যুসংবাদ প্রকাশ্যে আসতেই বাদশা তাঁর ইনস্টা স্টোরিতে প্রয়াত সঙ্গীতশিল্পীর ছবি পোস্ট করে ক্যাপশনে ভগ্নহৃদয় ইমোজি দেন। সেটা দেখেই ব়্যাপারের উদ্দেশে এক নেটিজেনের প্রশ্ন- ‘তুই কবে মরবি?’। স্বাভাবিকভাবেই কারো পক্ষে এমন মন্তব্য চুপচাপ হজম করা সম্ভব নয়।

এমন কটাক্ষ ভরা প্রশ্ন দেখে পাল্টা উত্তরও দেন বাদশা। বলাই বাহুল্য, তিনি যে এমন অনভিপ্রেত মন্তব্য শুনে মনে মনে কষ্ট পেয়েছেন। বাদশা বললেন, “তোমরা যা দেখো, সেটা একটা মায়া। যা শোনো সেটা মিথ্যে। কেউ তোমার সঙ্গে দেখা করার জন্য মরে যায়। কেউ বা আবার তোমার মৃত্যুকামনা করে।”

[আরও পড়ুন: ‘অভিনেতাদের পেটে লাথি মারছেন রূপঙ্কর’, ভয়ঙ্কর বিতর্ক স্বস্তিকার কথায়]

বৃহস্পতিবার মুম্বইয়ের ইয়ারি রোডের বাড়িতে চোখের জলে একে একে ভেতরে ঢুকলেন শিল্পীরা। অলকা ইয়াগনিক, বিশাল-রেখা ভরদ্বাজ, সালিম মার্চেন্ট থেকে আকৃতি কক্কর, জাভেদ আখতার, হরিহরণ – বাদ গেলেন না কেউই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Badshah pays tribute to kk troll asks him tu kab marega