‘বাঘ বন্দি খেলা’য় এক ফ্রেমে প্রসেনজিৎ, জিৎ ও সোহম

পরিচালক হরনাথ চক্রবর্তী, সুজিত মণ্ডল ও রাজা চন্দর তিনটি আলাদা গল্প নিয়ে তৈরি হয়েছে বাঘ বন্দি খেলা। কমেডির মোড়কে বানানো এই ছবি মুক্তি পাচ্ছে ১৬ নভেম্বর।

By: Kolkata  Updated: November 12, 2018, 09:16:16 PM

ভাবছেন ‘বাঘ বন্দি খেলা’ তো উত্তম-সুপ্রিয়া জুটি কবেই জনপ্রিয় করে দিয়ে গিয়েছেন, তাহলে হঠাৎ প্রসেনজিৎ-জিৎরা কোথা থেকে উদয় হল? নামটা একই কিন্তু গল্প, ধরন সবটাই সম্পূর্ণ আলাদা। পরিচালক হরনাথ চক্রবর্তী, সুজিত মণ্ডল ও রাজা চন্দর তিনটি আলাদা গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি। কমেডির মোড়কে বানানো এই ছবি মুক্তি পাচ্ছে ১৬ নভেম্বর। ছবিটি দেখানো হবে স্টার জলসা মুভিজে।

প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে প্রসেনজিৎ ও জিৎকে। সঙ্গে বাড়তি পাওনা অবশ্যই সোহম। সম্প্রতি মুক্তি পেল ছবির ট্রেলার। তিনটি আলাদা আলাদা গল্প বাঘ, বন্দি ও খেলা। প্রসেজিৎ চট্টোপাধ্যায় ও হরনাথ চক্রবর্তীর ছবি খেলা। এই ছবিতে রয়েছেন ঋত্বিকা সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, রাজেশ শর্মা। সুজিত মন্ডলের পরিচালনায় সোহমের সঙ্গে তৈরি হয়েছে বন্দি। বেনারসে শুটিং হয়েছে এই ছবির। এই কমেডি ছবিতে সোহম ছাড়াও দেখা যাবে শ্রাবন্তী, ভরত কল, বিশ্বনাথ বসুদের। তিন নম্বরে রয়েছে জিৎ-সায়ন্তিকার ছবি বাঘ, যার পরিচালনার দায়িত্বভার সামলেছেন রাজা চন্দ। তবে এই ছবির গোটা গল্পটাই কিন্তু এম কে সলিলের।

বাঘ ছবিটা দিয়েই শুরু হবে সিরিজ। বিয়ের আসরে এই গল্প শেষ হওয়ার পর আসরে আসবে বন্দি। এই ছবি শেষ হয় আলাদাতে আর সেখান থেকে শুরু খেলার। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন আইনজীবীর ভূমিকায় রয়েছেন। দৃষ্টিকোণের পর আবার আইনজীবীর ভূমিকায় তিনি, চরিত্রের নাম অরুণাভ রায়।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে বাঘ বন্দি খেলার নেপথ্য দৃশ্য। নির্মাতাদের কথায়, ১৬ নভেম্বর রিলিজ করার ভাবনাও রয়েছে তাদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bagh bandi khela is coming on star jalsha movies

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X