scorecardresearch

বড় খবর

‘বাঘা যতীন’-এর নায়িকা ‘ফাইনাল’! ইঞ্জিনিয়ারিং এর ছাত্রীকেই নায়িকা করলেন দেব

হন্যে হয়ে নায়িকা খুঁজছিলেন দেব, অবশেষে স্বস্তিতে অভিনেতা?

‘বাঘা যতীন’-এর নায়িকা ‘ফাইনাল’! ইঞ্জিনিয়ারিং এর ছাত্রীকেই নায়িকা করলেন দেব
বাঘা যতীনের নায়িকা পেয়ে গেছেন দেব?

বাঘা যতীন এর ভূমিকায় দেব, এক বিরাট চ্যালেঞ্জ নিয়েছেন অভিনেতা। বাংলার স্বাধীনতা সংগ্রামীর চরিত্র, একেবারেই সহজ বিষয় নয়। কিন্তু এতদিন ধরে, নায়িকা খুঁজতেই চিরুনি তল্লাশি চালিয়েছে পুরো টিম। তারপর?

বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্র বলে কথা, কাস্টিং হতে হবে জোরদার। তবে, কানাঘুষো খবর টলিপাড়ার চেনা মুখ নয়, বরং এক অল্পবয়সী নতুন মুখের সন্ধান পাওয়া গেছে। নতুন মুখের যদিও ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেতা এবং প্রযোজক দুজনেই। তাই তো, কলেজে কলেজে ঘুরেই এমন এক নায়িকার সন্ধান পেয়েছেন তাঁরা। ছয় হাজারের মধ্যে বেছে নেওয়া হয়েছে একজনকে। তবে, টলিপাড়ায় তাঁর কোনও যোগ নেই। না রয়েছে পরিচিতি।

আরও পড়ুন [ নিন্দুক-শত্তুরদের মুখে ছাই! বাংলার জনপ্রিয় নায়ক হলেন ‘মিঠুনদা’, ঝোড়ো ব্যাটিং দেবের.. ]

বয়স নেহাতই অল্প, তাঁর সঙ্গে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী সে। এদিক ওদিক, চারিদিকে খোঁজার পর পাওয়া গিয়েছে তাঁকে। এক্কেবারে যেহেতু নতুন, তাই এমন এক চরিত্রে কাজ করা বিরাট বড় চ্যালেঞ্জ। কিন্তু তাঁর নাম কী? জানা যাচ্ছে, অভিনেত্রীর নাম সৃজলা দত্ত। ছবির জন্য ওয়ার্কশপ শুরু করে দিয়েছেন। সামনের ফেব্রুয়ারি থেকেই শুটিং শুরু করার প্ল্যানিং রয়েছে। সেই অনুযায়ী এগোচ্ছে সবকিছু।

এবছর স্বাধীনতা দিবসের দিন প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম মোশন পোস্টার। দেব নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সেই পোস্টার। যতীন মুখোপাধ্যায় মারে নয় মরে কিন্তু ধরা দেয় না… ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই হইচই পরে গিয়েছিল। তবে, নতুন মুখকে দেখতে যে সকলেই খুব আগ্রহী একথা বলাই যায়। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Baghajatin movie production found a new face for indubala character