scorecardresearch

‘পাঠান’-এর পোস্টার ছিঁড়ে ভাঙচুর বজরং দলের! শাহরুখ-দীপিকাকে লাথি-ঝাঁটা! দেখুন ধুন্ধুমার কাণ্ড

গুজরাতে ‘গুণ্ডামির চূড়ান্ত’! বললেন…

‘পাঠান’-এর পোস্টার ছিঁড়ে ভাঙচুর বজরং দলের! শাহরুখ-দীপিকাকে লাথি-ঝাঁটা! দেখুন ধুন্ধুমার কাণ্ড
'পাঠান'-এর পোস্টার ছিঁড়ে গুজরাতের মলে ভাঙচুর বজরং দলের

কাঁধে গদা। গলায় গেরুয়া উত্তরীয়। মুখে ‘পাঠান’ বিরোধী হুঙ্কার…! সিনেমার পোস্টার, শাহরুখ-দীপিকার কাটআউট ছিঁড়ে, ভাঙচুর চালিয়ে একেবারে ধুন্ধুমার কাণ্ড ঘটাল বজরং দলের পঞ্চাশ-ষাটজন। গুজরাতের এক বিলাসবহুল প্রেক্ষাগৃহ যেন নিমিষে বিভীষিকায় পরিণত হল।

প্রসঙ্গত, টিজার, গান প্রকাশ্যে আসার পর থেকেই ‘পাঠান’ সিনেমা নিয়ে তুলকালাম কাণ্ড! তোলপাড় গোটা দেশ। বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না। রিলিজের আগে শাহরুখ-দীপিকার এই সিনেমা যে দক্ষিণপন্থী সংগঠনগুলির আরও মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে, তার প্রমাণ আবারও মিলল বুধবার। গুজরাতের এক শপিং মলের থিয়েটারে একেবারে ধুন্ধুমার কাণ্ড বাঁধিয়ে ছাড়ল বজরং দল।

বুধবার গুজরাতের আহমেদাবাদের এক মলে ভাঙচুর চালায় এই হিন্দু সংগঠন। শুধু তাই নয়, হল কর্তৃপক্ষকে হুমকিও দেয় যে, “এখানে পাঠান দেখানো যাবে না। আর তাঁদের কথা যদি না শোনা হয়, তাহলে বজরং দলের আসল মূর্তি দেখতে পাবেন তাঁরা, হিন্দু ধর্মের অপমান কখনোই সহ্য করবে না বজরং দল…।” আর সেই মুহূর্তের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

পরিচালক রাহুল ঢোলাকিয়া খোদ সেই ভিডিও টুইট করে লেখেন, “এটা প্রতিবাদ নয়। একে বলে ধ্বংসলীলা চালানো আর গুণ্ডামো।”

[আরও পড়ুন: ‘পাঠান’-এর ভুয়ো ট্রেলার নিয়ে তুমুল শোরগোল! ‘পিকচার অভি বাকি হ্যায়..’, আসছে কবে?]

প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের গেরুয়া রঙের বিকিনি নিয়েই যত আপত্তি। যার জেরে অভিনেত্রীকে ‘বেশরম’ তকমা দিতেও পিছপা হননি নিন্দুকেরা। প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে শাহরুখকেও। উপরন্তু রাজনৈতিক নেতা-মন্ত্রীদের মন্তব্যে বিতর্কের স্ফুলিঙ্গ আরও বেড়েছে বই কমেনি। সম্প্রতি সেন্সর বোর্ডের তরফেও কাঁচি পড়েছে। নির্দেশ দেওয়া হয়েছে সিনেমার বেশ কয়েকটি দৃশ্যে ছেঁটে ফেলতে হবে।

তেইশের বিনোদুনিয়ায় সবথেকে বড় খবরের মধ্যে অন্যতম বড়পর্দায় কিং খানের প্রত্যাবর্তন। আর এসবের মাঝেই বুধবার ‘পাঠান’-এর ভুয়ো ট্রেলার নিয়ে মারাত্মক হইচই! শেষমেশ খবর পাওয়া গেল ১০ জানুয়ারি রিলিজ করবে ‘পাঠান’-এর ট্রেলার। আর প্রেক্ষাগৃহে আসছে ২৫ জানুয়ারি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bajrang dal workers tear shah rukh deepika padukones pathaan posters in gujarat