বড় খবর

বিদেশেও কেরামতি বজরংবলীর

চিনে দিন দিন বাড়ছে বলিউডের ছবির জনপ্রিয়তা। এবার চিনে ২০০ কোটির ব্যবসা ছুঁল সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’।

এবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
এবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
জয় বজরংবলীর জয়! এই মুহূর্তে বোধহয় একথাই জপ করছে টিম ‘বজরঙ্গি ভাইজান’। এ ছবির হাত ধরেই আবারও বিদেশের বক্স অফিসে ঝড় তুলল এ দেশের কোনও সিনেমা। এবার চিনে ২০০ কোটির ব্যবসা ছুঁল সলমন খানের এই ছবি। সবে দু সপ্তাহ হয়েছে, তার মধ্যেই ২০১.৭১ কোটি টাকা কামিয়ে ফেলেছে কবীর খান পরিচালিত এই ছবি। এ খবর ট্যুইট করে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ।

 

গত ২ মার্চ চিনের প্রায় ৮ হাজার স্ক্রিনে দেখানো শুরু হয়েছে সলমন খান-করিনা কাপুর অভিনীত এই ছবি। এক সপ্তাহ পেরোনোর আগেই ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলে ‘বজরঙ্গি ভাইজান’।  আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’-এর পর এবছর এটাই বলিউডের দ্বিতীয় ছবি, যা মুক্তি পেয়েছে ড্রাগনদের দেশে। জানুয়ারি মাসে মুক্তি পেয়ে চিনা বক্সঅফিসে ঝড় তুলেছিল ‘সিক্রেট সুপারস্টার’ও। চিনে দিন দিন যে বলিউডের জনপ্রিয়তা বাড়ছে তা বক্সঅফিস সাফল্য দেখেই আন্দাজ করা যায়। ইরফান খান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ ছবিটিও খুব শীঘ্রই সেদেশে মুক্তি পাবে বলে জানা গেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bajrangi bhaijaan crosses 200 cr in china

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com