পদ্মা সেতুতে দাঁড়িয়ে নাচা-গানা? দর্শকদের রোষের মুখে বাংলাদেশি অভিনেতা অপূর্ব

পদ্মা সেতুর বিধি নিষেধ নিয়েও প্রশ্ন তুলেছেন নেটজনতারা

পদ্মা সেতুতে বাংলাদেশি অভিনেতা অপূর্ব

কম করে নয় বছরের অপেক্ষা, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের পর থেকেই শোরগোল দেশ থেকে বিদেশের নানা প্রান্তে। বাংলাদেশের এই অসামান্য কীর্তিতে কুর্নিশ জানিয়েছেন সকলেই। পদ্মা সেতুর উদ্দেশ্য এবং লক্ষ সফল হোক – এই কামনাই করছেন সকলে। এদিকে বাংলাদেশ জুড়ে সাজো সাজো রব। সাধারণ মানুষ থেকে তরকামহলের কেউই বাদ নেই পদ্মার খোলা হাওয়ায় প্রাণভরে নিশ্বাস নিতে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব (Bangladeshi Actor Apurba) তার মধ্যে অন্যতম যিনি উদ্ধবোধেনর দিনই পৌঁছেছিলেন সেখানে।

প্রথমে একটি ভিডিওতে অভিনেতাকে একা দেখা গেলেও পরে সস্ত্রীক ছবি পোস্ট করেন। আর তাতেই ঘটেছে বিপত্তি। পদ্মা সেতু নিয়ে কান্ডকীর্তি কম হচ্ছে না। কেউ সেতুর ওপর নাচ করছেন তো কেউ নাট বল্টু খুলে নিয়েছেন। সেতুর ওপর হাজারো নিয়ম বলবৎ করা হয়েছে। এদিকে স্ত্রীকে সঙ্গে নিয়ে একদম ধার ঘেঁষে রেলিংয়ে হেলান দিয়ে ছবি তুলেছেন অপূর্ব। আর তাতেই ক্ষেপেছেন তার ভক্তরা। কেউ কেউ তো তার বউকে দেখেও অবাক! দ্বিতীয় পক্ষের স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে তুলনা টানলেন অনেকে।

আরও পড়ুন [ ভারতীয় সিনেমার জয়জয়কার, অস্কারের মঞ্চে আমন্ত্রিত কাজল সহ একঝাঁক তারকা ]

বেশিরভাগের বক্তব্য, আপনার আগের স্ত্রী এর থেকে অনেক সুন্দর ছিলেন। আবার কেউ কেউ ক্ষোভে একহাত নিলেন। তাদের বক্তব্য, আপনারা সেলেব বলেই এসব ঢং করতে পারেন সেতুর বুকে! কোনও নিয়মই আপনাদের জন্য লাগু নয়। কেউ আবার হাসতে হাসতেই বলেন, আপনি দিব্যি নেচে গেয়ে বেড়াচ্ছেন, এটা যদি আমরা হতাম তাহলেই খবর ছিল। তৃতীয় পক্ষের বউ নিয়েও কটাক্ষের শিকার অভিনেতা। এই বউও অনেক পুরনো হয়েছে, নতুন কে দেখতে চেয়ে স্লোগান তুলেছেন দর্শকরা।

পদ্মা সেতুর ওপর ছবি তোলা নিষেধ। হেলান দিয়ে দাড়ানো সম্পূর্ন নিষিদ্ধ। এদিকে তারকাদের অনেকেই এই কাজ করছেন। উঠতি নায়িকা অন্তরাও এই কাজ করেই বেজায় কটাক্ষের শিকার হয়েছেন। পদ্মা সেতুতে ছবি তোলার দলে রয়েছেন সাফা কবিরও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bangladesh actor apurba got negetive reactions as he poses on padma setu

Next Story
ভারতীয় সিনেমার জয়জয়কার, অস্কারের মঞ্চে আমন্ত্রিত কাজল সহ একঝাঁক তারকা