scorecardresearch

বড় খবর

‘সুস্থভাবে বাঁচাটাই এখন আসল লক্ষ্য..’, বছর শেষে শরিফুলের ঘর ছাড়লেন পরীমণি!

বেশ কিছুদিন ধরেই স্বামী শরিফুলের সঙ্গে গণ্ডগোল, এবার কি তবে সিদ্ধান্ত নিয়েই ফেললেন তিনি?

‘সুস্থভাবে বাঁচাটাই এখন আসল লক্ষ্য..’, বছর শেষে শরিফুলের ঘর ছাড়লেন পরীমণি!
পরীমণির ঘর ভাঙছে?

বাংলাদেশের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন পরীমনি। আর এই নামের সঙ্গে জড়িয়ে রয়েছে শত সহস্র বিতর্ক। নিজের সম্পর্কের ক্ষেত্রেই হোক কিংবা সিনেমার চরিত্র, তিনি সবসময় চর্চায়। তবে, বছর শেষে কি নিজের এই সংসার ভাঙারও ইঙ্গিত দিলেন তিনি?

স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন কারওর কাছেই অজানা নয়। বিশেষ করে বিদ্যা সিনহা মীমের দিকেও আঙ্গুল তুলেছিলেন পরীমনি। তাঁর কারণেই যে পরীর সংসারে ভাঙন ধরেছে সেকথাও জানিয়েছিলেন। কিছুদিন আগে সিয়াম আহমেদের সঙ্গে একটি পোস্টার লঞ্চে তাঁকে দেখা গিয়েছিল। তবে, এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখেই চোখ কপালে সকলের।

বছর শেষ এবং নতুন বছরের শুরুর আনন্দে এক বিস্ময়ের বার্তা দিয়েছেন পরী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, “হ্যাপি থার্টি ফার্স্ট সবাইকে। আমি আজ আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিলাম আর নিজেকেও মুক্ত করলাম এই অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেচেঁ থাকার থেকে জরুরি আর কিছুই নেই”। সোজাসুজি ইঙ্গিত দিয়েছেন যে রাজের সঙ্গে তাঁর সংসার ভাঙছে। দীর্ঘদিন ধরে ঝামেলা চলছে তাঁদের, এবার আর কোনওকিছু মেনে নিতে নারাজ তিনি।

প্রসঙ্গত, পরীর এই পোস্ট চোখে পড়তেই কেউ তাঁকে সঙ্গ দিলেন আবার কেউ তাঁকে কথার বানে বিঁধলেন। তাদের বেশিরভাগই জানতে চাইলেন, এবার কি তবে পঞ্চমবারের মত বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি? যদিও, বাংলাদেশ ইন্ডাস্ট্রির অনেক তারকাই তাঁকে এই বিষয়ে হঠকারী সিদ্ধান্ত নিতে না করেছেন। সূত্রের খবর, ছেলে রাজ্যকে নিয়ে সেদিনই বাড়ি থেকে বেরিয়ে এসেছেন পরী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bangladesh actress pori moni gave a hint on her broke up with husband shariful raz