‘গন্তব্য’ অধরা, সর্বস্বান্ত হয়ে রেস্তরাঁয় ওয়েটার পরিচালক

বর্তমানে, রোজ ২৫০ টাকার বিনিময়ে হোটেলে ওয়েটারের কাজ করেন অরণ্য। তিনবেলা খাবারও জোটে সেখান থেকেই।

By: Kolkata  Updated: October 31, 2019, 11:24:12 AM

সিনেমার শখ বড়ই বালাই। এই ইচ্ছেডানায় ভর করতে গিয়েই ঘটি-বাটি সব বিক্রি করে পথে বসলেন এক পরিচালচক। চিত্রনাট্যের মতো শোনালেও এটা সত্যি ঘটনা। ছবির নাম ‘গন্তব্য’। শুটিং শুরু হওয়ার পর মাঝপথেই পালিয়ে যায় প্রযোজক। কিন্তু তাতেও দমে যাবার পাত্র নন অরণ্য পলাশ।

দেশাত্মবোধক ছবি তৈরি করার স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছিলেন পরিচালক। প্রযোজক চলে যাওয়ার পর স্ত্রীয়ের গয়না বিক্রি করেন। তাতেও সম্পূর্ণ অর্থের জোগান না হওয়ায় বাড়ি-জমি বিক্রি করে রাস্তায় এসে দাঁড়ান কিন্তু ছবিটা শেষ করেন। যদিও তাতেও শেষরক্ষা হয়নি, রিলিজ করেনি ‘গন্তব্য’।

পরিচালক অরণ্য পলাশ। ফোটো- সোশাল মিডিয়া

আরও পড়ুন, বিক্রম, রাজ থেকে কার্তিক আরিয়ন, পরিণীতি চোপড়া তারকারা ব্যস্ত ভাইফোঁটায়

ফিরদৌস ও আইরিন সুলতানা অভিনীত এই ছবিতে দেশের প্রতি অনুগত্য রয়েছে। ফিরদৌস ও আইরিন ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, কাজী রাজু, আফফান মিতুলের মতো শিল্পীরা। বর্তমানে, রোজ ২৫০ টাকার বিনিময়ে হোটেলে ওয়েটারের কাজ করেন অরণ্য। তিনবেলা খাবারও জোটে সেখান থেকেই।

স্ত্রী-পরিবার প্রত্যেকে ছেড়ে চলে গিয়েছে তাঁকে। শোনা গিয়েছে, বাংলাদেশের একটি সংস্থা প্রথমে ছবিটি ভাল দামে কিনতে চাইলেও পরে কেবলমাত্র ৪ লক্ষ টাকার বিনিময়ে গন্তব্য-র কিনতে চান। এত কম টাকায় ছবি বিক্রি সম্ভব নয় বলেই জানিয়েছেন পরিচালক। অগত্যা ভরসা সরকারি সাহায্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bangladesh bengali film gontobbyo film director bankrupt work as a waiter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সতর্কবার্তা
X