scorecardresearch

বড় খবর

শাকিবরা বিশ্বকাপ থেকে বিদায় নিতেই ভারতকে অশ্রাব্য ভাষায় আক্রমণ নোবেলের

ICC-র বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ!

শাকিবরা বিশ্বকাপ থেকে বিদায় নিতেই ভারতকে অশ্রাব্য ভাষায় আক্রমণ নোবেলের
কোহলি বাহিনীকে অশ্রাব্য গালিগালাজ বাংলাদেশি গায়ক নোবেলের

ভারতীয় চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’ থেকেই খ্যাতি অর্জন করেছিলেন নোবেল। আর সেখানে প্রতিবেশী দেশকেই কিনা কখনও গালিগালাজ করার সুযোগ হাতছাড়া করেন না। এবার ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাংলাদেশ বিদায় নেওয়ার বিষয়েও বেজায় চটলেন নোবেল। যার জন্য ভারতকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেও পিছপা হলেন না বাংলাদেশি গায়ক।

টি-টোয়েন্টি সিরিজ থেকে বাংলাদেশের ছিটকে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না মইনুল এহসান নোবেল। সুপার ১২ পর্বে ভারতের সঙ্গে ম্যাচে ৫ রানে হেরে যায় বাংলাদেশ। আর সেই হারের অভিযোগ ওঠে যে, ভারতের পর পাকিস্তান ম্যাচেও নাকি আম্পায়ারিং অন্যায়ের শিকার বাংলাদেশ। শাকিবের বিতর্কিত আউট ঘিরো তোলপাড় পদ্মাপার। এবার লেই প্রেক্ষিতেই ভারতকে উদ্দেশ করে কটুক্তি করলেন নোবেল।

বাংলাদেশেও একাধিকবার বিতর্কের শিরোনামে এসেছেন মইনুল এহসান নোবেল। কখনও নারী-ঘটিত কাণ্ডে, আবার কখনও বা স্ত্রী নির্যাতন, আবার কখনও নেশাগ্রস্থ অবস্থায় পর্যটকদের মারধর, অভব্য আচরণ করার জন্যে। এবার ভারতকে অশ্লীল গালিগালাজ করে ফের একবার বিতর্কের শিরোনামে নোবেল।

[আরও পড়ুন: ভেন্টিলেশন থেকে বেরলেন ‘যোদ্ধা’ ঐন্দ্রিলা, হাসপাতালে যুদ্ধজয়ের প্রহর গুণছেন সব্যসাচী]

ভারত-বাংলাদেশ ম্যাচে শাকিব বাহিনীর হারের পরই নোবেল ফেসবুকে এক পোস্ট করেন। যেখানে ভারতে ব্যঙ্গ করে লেখা- ‘আইসিসি= ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল’.. তারপরই যে ভাষা প্রয়োগ করেন, তা লেখার অযোগ্য! বাংলাদেশ সমর্থকদের অভিযোগ, ভারতকে সুবিধে করে দেওয়ার জন্যে বৃষ্টিতে খেলতে পাঠানো হয়েছে। ভেজা মাঠে খেলতে চাননি শাকিবরা। আর সেই বাইশ গজে নেমেই হার হয় বাংলাদেশের। এরপরই আইসিসির বিরুদ্ধে ভারতের দিকে পক্ষপাতীত্বের অভিযোগ তোলে একাংশ। সেই তালিকাতেই রয়েছেন মইনুল এহসান নোবেল। তবে তিনি যে ভাষা প্রয়োগ করেছেন, তা খুবই নিম্নরুচির বলেও দাবি ভারতীয়দের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bangladesh singer nobel attacked indian cricket team after india bangladesh match